× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

পরিবারসহ করোনায় আক্রান্ত হলিউড অভিনেত্রী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ মার্চ ২০২০, সোমবার, ১১:৫৫

হলিউড অভিনেত্রী ডেবি মাজার করোনা ভাইরাসে আক্রান্ত। ইনস্টাগ্রামে রোববার নিজেই শরীরের অবস্থা জানিয়েছেন অভিনেত্রী। নিজের একটি ছবি পোস্ট করে মাজার লিখেছেন, আমার কোভিড ১৯ ধরা পড়েছে, আমি ভালো আছি। প্রায় এক মাস আগে থেকে আমি, আমার স্বামী ও দুই নাবালিকার জ্বর, মাথা ব্যথা, গলা ব্যথা ও শরীরে ব্যথা এবং কাশি রয়েছে। প্রথমে অভিনেত্রী বুঝতে পারেননি যে এটি করোনাভাইরাসের সংক্রমণ। প্রায় ২ সপ্তাহ পর শরীরে অসহ্য যন্ত্রণা শুরু হওয়ায় পরীক্ষা করান তারা। জ্বর উঠেছিল প্রায় ১০২। এর পর পরীক্ষা করানোর পরই ধরা পড়ে তাদের গোটা পরিবার করোনাভাইরাসে আক্রান্ত।
৫৫ বছরের ডেবি মাজার মূলত  টেলিভিশনে ‘সিভিল ওয়র্স’ সিরিজের জন্য জনপ্রিয়। টিভির বাইরে একাধিক ছবিতে কাজ করেছেন ডেবি। মানি ফর নাথিং, ম্যাটম্যান ফরেভার, এম্পায়ার রেকর্ডস সেই তালিকায় জনপ্রিয় ছবি। হলিউডে ডেবি ছাড়াও আরো অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছেন টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসন। এছাড়াও রয়েছেন ইদরিশ এলবা,  ‘গেম অফ থ্রোনস’ এর অভিনেত্রী ক্রিস্টোফার হিভজু, রাচেল ম্যাথিউস ও ইন্দিরা ভার্মা। বলিউডে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন গায়িকা কনিকা কাপুর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর