× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৭:১১

এটিএন বাংলায় ‘পালক আকাশে উড়ে’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত চীনা ড্রামা সিরিয়াল ‘পালক আকাশে উড়ে’। জেড জে টিভিতে প্রচার হওয়া এই সিরিয়ালটি ২০০৭ সালে সাংহাই চলচ্চিত্র উৎসবে সেরা ড্রামা সিরয়িালের পুরস্কার অর্জন করে। জনপ্রিয় এই সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রচার করা হচ্ছে। নাটকের গল্প আবর্তিত হয়েছে একজন তরুণ সফল ব্যবসায়ীকে ঘিরে। চরম দারিদ্র্যতার মধ্যে বেড়ে ওঠা এই ছেলেটিই এক সময় সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ড্রামা সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চেন চিয়াং হো এবং লো ইউজু।

চ্যানেল আইতে ‘চোরাকাঁটা’
আহমেদ শাহাবুদ্দীনের রচনায় চ্যানেল আইতে প্রচার হচ্ছে কমেডি ধারাবাহিক নাটক ‘চোরাকাঁটা’। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, আ.খ.ম হাসান, চিত্র লেখাগুহ, মৌসুমী হামিদ, ফারজানা রিক্তা, মিলন ভট্টাচার্য, জয়রাজ, এ্যানি খান, নূরে আলম নয়ন, তারিক স্বপন, হিমে হাফিজ, আইনুন পুতুল, সোমা ফেরদৌস, আনিসুর রহমান, ইকবাল হোসেন, হাসিমুন, ইরা, আল-মনসুর, আহসানুল হক মিনু প্রমুখ।
ধারাবাহিকে মীর সাব্বির ও আ.খ.ম হাসান অভিনয় করেছেন পকেটমার ও চোরের ভূমিকায়। নাটকে তাদের নাম রশিদ ও মফিজ।

একুশে টেলিভিশনে ‘কথা কাজে মিল নাই’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘কথা কাজে মিল নাই’। নাটকটিতে হাস্যরসের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে সমসাময়িক বিভিন্ন অমিল। মধ্যবিত্ত পরিবারের নিত্য নৈমিত্তিক টানাপড়েন আর ব্যস্ত শহরের ব্যস্ত মানুষের কিছু চুম্বক ঘটনাই দর্শক উপভোগ করবেন এই ধারাবাহিকের মাধ্যমে। হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন এ.টি.এম. শামসুজ্জামান, শাহরিয়ার নাজীম জয়, সিদ্দিকুর রহমান, মনিরা মিঠু, হাসীনসহ আরো অনেকে। ধারাবাহিকটি প্রতি মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হয় ।

এনটিভিতে ‘ফ্যামিলি ক্রাইসিস’
এনটিভিতে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, ডিকন নূর, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমুখ।

বৈশাখী টিভিতে ‘ছায়াবিবি’
আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, আলভী, মুরাদ পারভেজ প্রমুখ।

দীপ্ত টিভিতে ‘মান অভিমান’
দীপ্ত টিভিতে সন্ধ্যা ৭টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মান অভিমান’। আশিশ কুমার রায়ের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসাসহ আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর