× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

রহমতের দশম দিনে আল্লাহর কাছে প্রার্থনা

খোশ আমদেদ মাহে রমজান

মাওলানা এম এ করিম ইবনে মছব্বির
৪ মে ২০২০, সোমবার

মাহে রমজানের রহমতের দশম দিন অতিবাহিত হচ্ছে আজ। আসুন সবাই এ দিনে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, হে আল্লাহ  মহামারী করোনা ভাইরাস থেকে সমগ্র জাতিকে হেফাজত করুন।
হে ফেরেশতা জিব্রাঈল, ইসরাফিল, মিকাঈল, আজরাইলের আল্লাহ। হে আরশ বহনকারী সকল ফেরেশতাদের আল্লাহ। হে নবী আদম (আঃ) থেকে শুরু করে আখেরি নবী হযরত মুহাম্মদ (সাঃ) -এর আল্লাহ। হে আল কোরআন অবতীর্ণকারী আল্লাহ। হে বায়তুল্লাহ কাবা শরীফের মালিক আল্লাহ। হে মদিনার রাসূল (সাঃ)- এর রওজা মোবারকের মালিক আল্লাহ।
হে বায়তুল মুকাদ্দিছ, আল আকছার মালিক আল্লাহ-
আমরা আখেরি জামানার এবং আখেরি নবীর উম্মতদের করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে হেফাজত করুন।
হে আল্লাহ আমাদের মাথা থেকে পা পর্যন্ত, জন্ম থেকে এখন পর্যন্ত যত প্রকার কুফুরী ,শিরকী, কবীরা, ছগিরা, প্রকাশ্যে- অপ্রকােশ্য, জেনে-না জেনে যে সকল পাপ করেছি এ জন্য আমরা তোমার কাছে দুই হাত করজোড়ে তাওবা করছি -তুমি মাহে রমজানের উছিলায় আমাদের ক্ষমা করে দাও।
হে আল্লাহ আমাদের গুনাহের কারনে রাগ করে মসজিদ বন্ধ করে দিয়েছেন, হে আল্লাহ আপনার অসীম দয়ার গুনে আপনার  পাপী বান্দাদের মাফ করে আপনার পবিত্র ঘর বায়তুল্লাহসহ সকল মসজিদের দরজা খুলে দিন।
হে আল্লাহ আমরা মানবজাতি পাহাড় পরিমাণ গোনাহ করলে, আপনি পর্বত হয়ে আমাদের ক্ষমা করে দিন।
হে আল্লাহ আমরা নদী পরিমান গুনাহ করলে, আপনি দয়ার সাগর হয়ে ক্ষমা করে দিন।
হে আল্লাহ আপনি ইহকাল ও পরকালে সুখ-শান্তি ও কল্যাণ দান করুণ। আমিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ম নাছিরউদ্দীন শাহ
৪ মে ২০২০, সোমবার, ১০:০৭

আল্লাহ্ মাওলানা এম এ করিম সাহেবের মোনাজাত কে আমাদের সমগ্র মুসলমানদের অন্তরাত্মার দোয়া ফরিয়াদ প্রার্থনা হিসাবে কবুল করুন। আমিন আমিন।

Md.Parvez Hossain
৪ মে ২০২০, সোমবার, ৪:২৮

Ameen

md iqbal hossain kha
৩ মে ২০২০, রবিবার, ১১:৪৯

aameen

Jakir
৩ মে ২০২০, রবিবার, ৩:২৯

AMEEN

অন্যান্য খবর