× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

হটস্পট নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ১২৫

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
১৯ মে ২০২০, মঙ্গলবার

মরণঘাতি করোনাভাইরাসে হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ১২৫ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এটা একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৭৮৩ জনে। নতুন করে একজনের মৃত্যুসহ মোট মৃত্যু ৬৪জন। এছাড়া নতুন ২২ জনসহ মোট সুস্থ হয়েছেন ৪৯২জন। মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো-আড়াইহাজার উপজেলায় ৫৬, বন্দর উপজেলায় ৪৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৮৫৩, রূপগঞ্জ উপজেলায় ১৫২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫৬২ ও সোনারগাঁও উপজেলায় ১১৬ জন। পুরো জেলায় ১১৭৮৩ জন।
এলাকা ভিত্তিক সুস্থ হওয়ার সংখ্য, আড়াইহাজার উপজেলায় ১৭, বন্দর উপজেলায় ৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩২, রূপগঞ্জ উপজেলায় ৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১২ ও সোনারগাঁও উপজেলায় ১৮ জন। পুরো জেলায় ৪৯২ জন।
এলাকা ভিত্তিক মারা গেছেন, বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৪, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫, সোনারগাঁও উপজেলায় ৩ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই।
পুরো জেলায় ৬৪ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর