× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ আগস্ট ২০২২, শনিবার , ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২২ মহরম ১৪৪৪ হিঃ

শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৬ প্রকল্পের উদ্বোধনে এমপি আবু জাহির

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
৬ সেপ্টেম্বর ২০২০, রবিবার

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও এমপি এডভোকেট মো. আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার করোনাভাইরাসের মধ্যেও উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রাণঘাতী এই ভাইরাস সংক্রমণে বিশ্বে স্থবিরতা নামার পরও আমরা ঘরে বসে নেই। দিনরাত জনগণের পাশেই আছি। করোনার শুরুতে আমরা দিনরাত আপনাদের জন্য কাজ করেছি। নিজের জীবনের চিন্তা না করে অসচ্ছলদের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা। আর এটা সম্ভব আওয়ামী লীগ নেতাকর্মীদের ক্ষেত্রেই। কারণ আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। শুক্রবার দিনব্যাপী শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌরসভার বিভিন্ন স্থানে ৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে রয়েছে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব বিরামচর জামে মসজিদ ও হাফেজ তাফাজ্জল হক (রহ.) সড়ক, ৩নং ওয়ার্ডের বায়তুল আমান জামে মসজিদের শীতাতপ নিয়ন্ত্রক ব্যবস্থা, মিরান শাহ (রহ.) হিফজুল কুরআন মাদ্রাসার নবনির্মিত ভবন ও কুতুবেরচক জামিয়া রাশিদীয়া মাদ্রাসার নবনির্মিত ভবন উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানগুলোতে আরো উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র মো. ছালেক মিয়া, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, হবিগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, জহুর চান বিবি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কবির, কুতুবের চক জামিয়া রাশেদিয়া মাদ্রাসার প্রধান তত্ত্বাবধায়ক হাফেজ মাওলানা তাফফিমুল হক প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর