× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
রাজনীতির রং লাগলো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যে

কঙ্গনা রানাউতের চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, করণ জোহরকে

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ১০ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১০:২৮

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যে বহু প্রতীক্ষিত রাজনীতির রং অবশেষে লাগলো। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত বুধবার তাঁর টুইটার হ্যান্ডেলে সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছেন মহারাষ্ট্রের শিবসেনা মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। বলেছেন, উদ্ধবের আশ্রয়েই করণ জোহরের মতো বলিউড মাফিয়ারা মুম্বাইয়ের টিনসেল টাউনকে নিয়ন্ত্রণ করছে। তাদের ইচ্ছার বিরুদ্ধে গেলে সুশান্ত সিং রাজপুত হতে হয়। তিনি বলেছেন, আমার ওপর হাজার অত্যাচার হলেও আমি সবার মুখোশ ছিঁড়ে দেবো তাতে আমার মৃত্যু হলেও। উল্লেখযোগ্য, বৃহন মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশন বুধবার কঙ্গনার বান্দ্রার পালি হিলসে তার বাংলোর কিছু অংশ বেআইনি নির্মাণ বলে ভাঙতে আরম্ভ করেছিল। কিন্তু, বোম্বে হাইকোর্ট বিষয়টিতে স্থগিতাদেশ দেয়ায় বাংলো ভাঙার কাজ সম্পূর্ণ করা যায়নি। কঙ্গনার অফিস এর কিছু অংশ অবশ্য ভেঙে ফেলা হয়েছে।
বিষয়টিকে বিজেপি শিবসেনার প্রতিহিংসামূলক আচরণ বলে বর্ণনা করেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শুধু বলিউড নাড়া খেয়েছে তাই নয়। একটি প্রতিষ্ঠিত টিভি চ্যানেলের বেশ কয়েকজন রিপোর্টার চাকরিতে ইস্তফা দিয়েছেন রিয়া চক্রবর্তীকে নিয়ে তাদের মিথ্যা কথা বলানোর প্রতিবাদ জানিয়ে। এঁদেরই একজন শান্তশ্রী সরকার সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক আচরণের অভিযোগ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর