× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে যা বললেন তার ভাতিজি

দেশ বিদেশ

মানবজমিন ডেস্ক | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:১৩

নির্বাচনে জয় পেতে মরিয়া হওয়াতেই জো বাইডেনের বিরুদ্ধে মাদক গ্রহণের অভিযোগ এনেছেন ডনাল্ড ট্রামপ। এমনটাই মনে করেন মার্কিন প্রেসিডেন্টের ভাতিজি ম্যারি ট্রামপ। সমপ্রতি সিএনএনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, তার আঙ্কেল ডনাল্ড ট্রামপ আসন্ন নির্বাচনে জয়ের সম্ভাবনা বৃদ্ধিতে মরিয়া হয়ে উঠেছেন। এ কারণেই তিনি ডেমোক্রেট দলের প্রার্থী ও সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনকে মাদক গ্রহণের অভিযোগে অভিযুক্ত করেছেন।
গত রোববার সিএনএনের সাংবাদিক ব্রায়ান স্টেল্টারকে এ কথা জানান ‘টু মাচ অ্যান্ড নেভার এনাফ’ বইয়ের লেখিকা ম্যারি ট্রামপ। তিনি বলেন, এই মাদক নেয়ার অভিযোগ তোলা আসলে প্রেসিডেন্ট ট্রামেপর মরিয়া হয়ে ওঠার লক্ষণ। এখন তিনি খড়কুটো ধরে বাঁচার চেষ্টা করছেন। এর আগেও বেশ ক’বার বাইডেনের মাদক নেয়া নিয়ে অভিযোগ করেছিলেন ট্রামপ।
তবে কখনই এই সমপর্কিত কোনো প্রমাণ পাওয়া যায়নি। গত শুক্রবার থেকে মার্কিন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ট্রামেপর এমন দাবি নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। এদিন ফক্স নিউজের জেনি পিরোকে দেয়া এক সাক্ষাৎকারে এ দাবি করেছিলেন তিনি।
 ট্রামপ বলেন, আমি শুনেছি যে, বাইডেন সম্ভবত মাদক গ্রহণ করেন।
ম্যারি ট্রামপ বলেন, তার আঙ্কেল ট্রামপ বাইডেনের মানসিক ভারসাম্যতা নিয়ে প্রশ্ন তোলেন। কারণ, প্রেসিডেন্টকেও এই বৃদ্ধ বয়সে এসে তার মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন শুনতে হয়। ট্রামপ দাবি করেন, তিনি পরীক্ষা করে নিশ্চিত হয়েছেন যে, তার কোনো মানসিক সমস্যা নেই। তবে তার ভাতিজির দাবি, এমন কোনো পরীক্ষা ট্রামপ করেননি যাতে প্রমাণ হয় তিনি মানসিকভাবে সুস্থ। তবে ট্রামপ মাদক নেন এমন কোনো প্রমাণ তার কাছে নেই বলেও জানিয়েছেন ম্যারি। এর আগেও গত জুলাই মাসে ম্যারি ট্রামপ মার্কিন প্রেসিডেন্টকে মানসিকভাবে পুরোপুরি বিপর্যস্ত বলে আখ্যায়িত করেছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর