× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সাবরিনার আইনজীবীদের নথি দিতে হাইকোর্টের নির্দেশ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৫২

করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগের মামলায় চার্জশিটের সঙ্গে যুক্ত থাকা নথি জেকেজির ডা. সাবরিনা আরিফের আইনজীবীদের দেখতে ও সরবরাহের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। গতকাল বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী সাইফুজ্জামান তুহিন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী।
আইনজীবী সাইফুজ্জামান সাংবাদিকদের বলেন, এ মামলায় যেদিন অভিযোগপত্র দেয় তখন তার সঙ্গে করোনা রিপোর্টসহ বেশকিছু রিপোর্ট দাখিল করা হয়। তখন এই নথিগুলো আমাদের দেয়ার জন্য আমরা আবেদন করেছিলাম। সেই আবেদনটি সেদিন নিম্ন আদালত খারিজ করে দেয়। এর বিরুদ্ধে আমরা হাইকোর্টে আবেদন করেছিলাম।
ঢাকার মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারীর আদালতে ২০শে আগস্ট সাবরিনা ও তার স্বামী জেকেজি হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেয়।
মামলায় অন্য আসামিরা হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর