× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার
দিনাজপুরে ইউএনও হত্যা প্রচেষ্টা

রবিউল আরো ৩ দিনের রিমান্ডে

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৯:১৯

ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমকে হত্যা প্রচেষ্টা মামলায় ৬ দিনের রিমান্ড শেষে গতকাল মামলার অন্যতম আসামি ইউএনও’র বাড়ির সাময়িক বরখাস্ত মালি রবিউল ইসলামকে আদালতের মাধ্যমে আরো ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

কড়া নিরাপত্তার মধ্যে গতকাল বৃহস্পতিবার সাড়ে ১১টায় দিনাজপুর আদালতে হেলমেট পরিয়ে রবিউল ইসলামকে নিয়ে আসে পুলিশ। আসামি রবিউল ইসলামকে পুলিশ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে বললে রবিউল অপারগতা জানায়। পরে ৬ ঘণ্টা পর পুলিশ বিকাল সাড়ে ৫টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আনজুমান আরার আদালতে রবিউলকে হাজির করে আরো ৭ দিনের রিমান্ড চায়। আদালতের বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
দিনাজপুর কোর্ট পরিদর্শক ইসরাইল হোসেন জানান, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার হত্যা প্রচেষ্টা মামলার অন্যতম আসামি রবিউল ইসলাম আদালতে ১৬৪ জবানবন্দি দিতে অপারগতা জানালে মামলার তদন্তকারী কর্মকর্তা আরো ৭ দিনের রিমান্ড চায়। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।
এই মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশ-ডিবির ওসি ইমাম আবু জাফরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
প্রসঙ্গতঃ গত ২রা সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৩টায় ঘোড়াঘাট ইউএনও’র বাসভবনে ভেন্টিলেটার দিয়ে প্রবেশ করে দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা মুক্তিযোদ্ধা শেখ ওমর আলীর উপর হামলা চালায়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর