× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার
আলাপন

সিনিয়র ও তরুণদের মধ্যে সেতু বন্ধন জরুরী -তারিক আনাম খান

বিনোদন

এন আই বুলবুল | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১০:১৪

দুই পর্দার গুণী অভিনেতা তারিক আনাম খান। ক্যারিয়ারের দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন। এখনও নিয়মিত কাজ করছেন। সাম্প্রতিক সময়ে এই অভিনেতাকে বেশ কিছু নতুন চরিত্রে দেখা গেছে। তারই ধারাবাহিকতায় 'সোনার ঘন্টা' শিরোনামের একটি সিরিজে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া এরইমধ্যে দিপু হাজরা পরিচালিত একটি নাটকে নারী পাচারকারী চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। তারিক আনাম খান বলেন, আমি সব সময় বৈচিত্র্যময় চরিত্রে কাজ করতে পছন্দ করি। এই সময়ে যারা পরিচালনা করছেন তাদের অনেকে আমাকে নিয়ে কাজ করতে আগ্রহী।
আমিও তাদের সঙ্গে খুব আনন্দে কাজ করি। দীর্ঘ সময় আপনি অভিনয় করছেন। আমাদের দেশে সিনিয়র শিল্পীদের নিয়ে খুব বেশি কাজ হচ্ছে না। সিনিয়র ও তরুণদের মধ্যে একটা দুরত্ব  থেকে যাচ্ছে। এমন কেন হচ্ছে বলে মনে করেন? এ প্রসঙ্গে এই অভিনেতা বলেন, অন্যদের কথা আমি বলতে পারবো না। আমি নিয়মিত নতুদের সঙ্গে কাজ করছি। টিমওয়ার্ক করেই কাজ করা হচ্ছে। তবে আমি মনে করি, সিনিয়র ও তরুণদের মধ্যে সেতু বন্ধন জরুরী। তাহলে ভালো কিছু করা সম্ভব। দীর্ঘ সময় অভিনয় করছেন। এই লম্বা জার্নির রহস্য কী? প্রশ্নের উত্তরে তারিক আনাম খান বলেন, সময়ের সঙ্গে নিজেকে এগিয়ে নিতে হবে। নিজেকে আপডেট করতে হবে। সারা পৃথিবী এখন মুঠোবন্দী। কোথায় কী হচ্ছে খবর রাখতে হবে। সে অনুযায়ী নিজেকে তৈরী করতে হবে। টিভি নাটকের বাইরে এই অভিনেতার হাতে বর্তমানে তিনটি চলচ্চিত্র আছে। এরমধ্যে নঈম ইমতিয়াজ নেয়ামুলের 'গাঙচিল' ছবির শুটিং শেষের দিকে। এছাড়া সায়মন তারিক ও শিহাব শাহিনের নতুন চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর