× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

ওয়েব সিরিজ মানেই কি নোংরামি করতে হবে?

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ২:৪৯

চলতি প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এই ওয়েব সিরিজের স্ক্রিপ্ট নিয়ে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন ফারিয়া। তিনি স্ক্রিপ্টটির দুটি অংশ পোস্ট করে লিখেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিলো আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরো অনেক বেশি নোংরা।
স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয়না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য!পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর