× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার
টপ নিউজ

কি তথ্য দেবেন মাহি?

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:১৪

আজকে থেকে ঠিক তিনদিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেবো। আশা করি সবার সহযোগিতা পাবো- সম্প্রতি মাহির এমন ফেসবুক পোস্টকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা। কি তথ্য দেবেন মাহি? এই পোস্টের ঠিক তার একদিন আগে আরেকটি ফেসবুক পোস্টে মাহি লিখেন, চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভ কামনার পরিবর্তে অভিশাপ দিবো এমন মানুষ আমি নই। সমস্ত কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারা জীবন তাদের প্রতি থাকলো প্রাণভরা শ্রদ্ধা। মাহির এমন পোস্টেও তার ভক্তরা নানা রকম মন্তব্য করছেন। মাহির সংসার জীবন ভালো যাচ্ছে না, এমন গুঞ্জন অনেক দিনের। তাহলে কি স্বামী কিংবা সংসার নিয়ে নতুন কোনো সিদ্ধান্ত কিংবা তথ্য দিতে যাচ্ছেন মাহি? এমন প্রশ্নই দেখা দিয়েছে।
এদিকে মাহি বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘নবাব এলএলবি’র শুটিং নিয়ে। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ‘আশীর্বাদ’ শীর্ষক সরকারি অনুদানের ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। ‘নবাব এলএলবি’র পর পরই সেই ছবির শুটিং করবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর