× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

নুরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঢাবিতে বিক্ষোভ (ভিডিও)

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:০৫

ধর্ষণে সহযোগিতার অভিযোগে মামলা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে। রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী লালবাগ থানায় এ মামলাটি দায়ের করেন। এরই প্রতিবাদে আজ সোমবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিবাদে বিক্ষোভ করেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীরা।

ভিডিও- জীবন আহমেদ

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mojib
২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৫:২৯

প্রেম করে বেলেল্লাপনা করে বেড়াবেন, যৌন কর্মকান্ডে লিপ্ত হয়ে মজা লুটবেন, পরে বিয়ে করতে না চাইলে দিবেন ধর্ষণ মামলা!! এটাকে কী ধর্ষণ বলে নাকি জেনাহ বলে আর জেনাহকারীর শাস্তি তো উভয়কেই পাওয়া উচিত তাই না!!

মোতাহার
২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১০:৩৮

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মান কেন নীচে নামবেনা? প্রশাসনের মান কি উর্দ্ধে?

Aftab Chowdhury
২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:৫৯

খুবই নিম্ন স্তরের রুচিহীন চক্রান্ত । এই জাতীয় মহিলা ঢাকা ইউনিভার্সিটির ছাত্রি !? সমাজ পরিবার আর বিশ্ববিদ্যালয় গুলি রুচিহীনতা আর পঙ্কিলতার চুড়ান্ত অবস্হায় পৌছে গেছে ।

Khokon
২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:৫৯

যখন গ্রামগঞ্জে, আনাচে,কানাচে ধর্ষণ বা ধর্ষিতা হয়, তখন সংবাদ পত্র বা সাংবাদিকরা ধর্ষিতা এবং ধর্ষকদের নাম ঠিকানা,গ্রাম, থানা ইত্যাদি সবকিছু উল্লেখ করে লিখেন। তাহলে নূরের বিরুদ্ধে যে ধর্ষনের জন্য মামলা করেছে, তার ও নাম, ঠিকানা, গ্রাম এবং বাবার নাম উল্লেখ করুন। আর এভাবে উল্লেখ করে লিখলে, কেসটা জটিল হবে, দোষীদের সাজা হবে অথবা যদি কেউ পরিকল্পিত ভাবে করে থাকে সমাজে সে বঞ্চিত হবে। Means, কেউ তাকে আর বিবাহ করবে না, as a result ভবিৎসাতে কেউ মিথ্যা মামলা দিতে সাহস করবে না !

অন্যান্য খবর