× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সড়ক দুর্ঘটনায় পিআইবির পরিচালকের মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:৪২

রাজধানীর শনির আখড়ায় মোটরসাইকেলে ও  ট্রাকের ধাক্কায় প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক মো. ইলিয়াস ভূঁইয়ার (৫৫) মৃত্যু হয়েছে। ইলিয়াসকে গত রোববার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নেয়া হলে চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন বলে মেডিকেল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান। ওই মোটরসাইকেলের চালকও আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান তিনি। ইলিয়াসের ছোট ভাই ইয়াসির আরাফাত বলেন, ভাই ব্যক্তিগত কাজে নারায়ণগঞ্জে গিয়েছিলেন। রাতে মোটরসাইকেলে করে ফিরছিলেন। একটি ট্রাক তাদের  পেছন থেকে ধাক্কা দেয়। ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের উপ-কমিশনার ইফতেখারুল আলম জানান, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি তারা আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে।
১৯৮৮ সালের বিসিএস ব্যাচের কর্মকর্তা ইলিয়াসের বাড়ি কুমিল্লা সদরের অশোকতলায়। যুগ্ম সচিব পদ মর্যাদায় তিনি পিআইবির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর