× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

আইপিএল ম্যাচে ধারাভাষ্য দেয়ার আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ডিন জোন্স

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৭:৩৭

আইপিএল ম্যাচে বৃহস্পতিবার ধারাভাষ্য দেয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার প্রাক্তন টেস্ট ব্যাটসম্যান ডিন জোন্স এর। তার কয়েকঘন্টা আগে মাত্র ৫৯ বছরে পা দেয়া জোন্স তার জীবনের ইনিংস থেকে বিদায় নিলেন মারাত্মক হৃদরোগে আক্রান্ত হয়ে। আইপিএল-এর ম্যাচ আরব আমিরাতে হচ্ছে হলেও ধারাভাষ্য দেয়া হচ্ছে মুম্বাই-এর স্টুডিওতে বসে।

ধারাভাষ্য দিতেই মুম্বাই এসেছিলেন এই অস্ট্রেলীয় ক্রিকেটার। দক্ষিণ মুম্বাই এর একটি হোটেলে প্রয়াত হলেন তিনি। আজ বৃহস্পতিবার সকালে এদিনের ম্যাচের একটি ব্রিফিং সেশনে উপস্থিত ছিলেন জোন্স। তারপর ব্রেকফাস্ট খেয়ে তিনি করিডোর-এ সতীর্থদের সঙ্গে গল্প করছিলেন। ঠিক সেই সময় বুকে প্রচণ্ড ব্যাথা নিয়ে মাটিতে পড়ে যান তিনি।
তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। ম্যাসিভ হার্ট অ্যাটাকই জোন্স-এর মৃত্যুর কারণ বলে জানানো হয়।

জোন্স-এর পরিবার অস্ট্রেলিয়ায় আছে। ভাষ্যকারের মৃত্যুর পরেই চ্যানেল কর্তৃপক্ষ অস্ট্রেলিয়ার দূতাবাসের সঙ্গে যোগাযোগ করে।

ডিন জোন্স অস্ট্রেলিয়ার হয়ে ৫২টি টেস্ট খেলেছেন। মোট রান ৩ হাজার ৬৩১। ১১টি টেস্ট সেঞ্চুরি আছে তার। ভারতের বিরুদ্ধে চেন্নাইতে তিনি ডাবল সেঞ্চুরিও করেন। স্বাভাবিক ধারাভাষ্য দেয়ার ক্ষেত্রে তিনি ছিলেন সহজাত। তার আকস্মিক মৃত্যুতে আইপিএল-এ শোকের ছায়া নেমে এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর