× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ নভেম্বর ২০২০, রবিবার

ইংল্যান্ডে করোনার হটস্পট বার্নলে

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১:১১

ইংল্যান্ডে এখন করোনা ভাইরাসের নতুন হটস্পট হয়ে উঠেছে বার্নলে। গত সাত দিনে সেখানে নতুন করে আক্রান্ত হয়েছেন ২২৮ জন। এতে গড়ে সেখানে প্রতি এক লাখ মানুষে আক্রান্তের হার ২৫৬.৪। দ্বিতীয় অবস্থানে রয়েছে লিভারপুল। সেখানে আক্রান্তের হার ১৩১.১ থেকে বেড়ে দাঁড়িয়েছে ২৪৩.৮ ভাগে। নতুন করে লিভারপুরে আক্রান্ত হয়েছেন ১২১৪ জন। তৃতীয় অবস্থানে রয়েছে নোজলে। সেখানে আক্রান্তের হার ১৩২.৬ থেকে বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ২৪১.৯।
নতুন সংক্রমিতের সংখ্যা ৩৬৫। ইংল্যান্ডের স্থানীয় কর্তৃপক্ষের হিসাব অনুযায়ী এমন খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল। ২৩ শে সেপ্টেম্বর পর্যন্ত সাত দিনের পরীক্ষার ওপর ভিত্তি করে এই ক্রম নির্ধারণ করা হয়েছে। এতে প্রতি এক লাখ মানুষের ওপর এই হার নির্ধারণ করা হয়েছে। এতে অন্তর্ভুক্ত করা হয় নি গত তিন দিনের তথ্য। পর্যায়ক্রমে এই তালিকায় রয়েছে নিউক্যাসল, পেন্ডল, সান্দারল্যান্ড, হলটন, সেফটন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর