× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

বালিকা বধূ সিরিয়ালের পরিচালক ভ্যানে করে বাড়ি বাড়ি সবজি বিক্রি করছেন

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৯:৫৪

কালান্তক করোনা কেড়ে নিয়েছে অনেক কিছু। কিন্তু রামবৃক্ষ গৌড়ের মতো অবস্থা হয়তো আর কারও হয়নি। জীবিকা নির্বাহের জন্যে ভারতের জাতীয় চ্যানেলে বছরের পর বছর চলা সিরিয়ালের পরিচালক এখন সবজি বিক্রেতা। সংসার চালানোর জন্যে উত্তরপ্রদেশের আজমগড়ে ভ্যান, রিক্সায় সবজি নিয়ে বাড়ি বাড়ি বিক্রি করে সংসার চালাচ্ছেন।
ছোট পর্দার দর্শকরা কোনোদিন ভুলতে পারবেন না আনোন্দি আর জাগিয়াকে। বালিকা বধূ সিরিয়ালের নায়ক নায়িকা। এই বালিকা বধূর পরিচালক ছিলেন রামবৃক্ষ। শুধু বালিকা বধূ নয়, জ্যোতি- কুচ তো লোক কাহেঙ্গে- সুজাতা সিরিয়ালের পরিচালকও ছিলেন রামবৃক্ষ গৌড়। লকডাউন এর আগে থেকেই তিনি বেকার।
লকডাউনে চলে আসেন আজমগড়ে নিজের পৈতৃক ভিটেয়। জমানো পুঁজি শেষ হতে সময় লাগেনি। নিজের ও পরিবারের ভাত, রুটির সংস্থান করতে রামবৃক্ষ সবজি বিক্রি করা শুরু করেন। এক সময়ে বাঘা বাঘা নায়ক নায়িকারা যে রামবৃক্ষের অঙ্গুলি হেলনে চলত সেই আঙ্গুল এখন দাঁড়িপাল্লার নিক্তির মাপ করে। একুশ বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে থাকা রামবৃক্ষ রিল লাইফ আর রিয়েল লাইফ এর তারতম্য এখন বোঝেন। লোকের চোখে জল এসে যায় রামবৃক্ষকে দেখে। যার তৈরি সিরিয়াল দেখতে রাত আটটা বাজতে না বাজতে বাড়ি বাড়ি তৈরি হয়ে যেত সাত থেকে সত্তর। সেই মানুষটি এখন দরজায় কড়া নেড়ে বলে- ভালো ভিন্ডি এনেছি গো, ভালো শালগম...। ভবিষ্যতে রামবৃক্ষ গৌড় কি এমন কোনও সিরিয়াল বানাবেন যার নাম হবে- নসিব কা খেল!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ANAMUL
২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১:৩১

i Cant Believe it.

অন্যান্য খবর