× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

শাহেদের অস্ত্র মামলার রায় দুপুরে

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১০:৫৬

রিজেন্ট হাসপাতালের মালিক শাহেদ ওরফে শাহেদ করিমের অস্ত্র মামলার রায় আজ  দুপুরে ঘোষণা করা হবে। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২০শে সেপ্টেম্বর যুক্তিতর্ক শুনানি শেষে ঢাকার সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ সোমবার রায়ের দিন ধার্য করেছিলেন। এদিন যুক্তিতর্ক গ্রহণের আগে চার্জশিটের ১৪ সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত। ২৭শে আগস্ট শাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জ গঠন করেন আদালত।

গত ১৫ই জুলাই শাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর ১৬ই জুলাই তার ওই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিএমএম আদালত। রিমান্ডের সময় তাকে নিয়ে অভিযান চালিয়ে উত্তরায় তার একটি কার্যালয় থেকে অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের চার মামলায় গত ২৬শে জুলাই আদালত তার ৭ দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৬ই জুলাই র্যা বের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নিচ্ছিল হাসপাতালটি।
অন্তত: ৬ হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদের প্রমাণ পায় র্যা বের ভ্রাম্যমাণ আদালত। একদিন পর ৭ই জুলাই স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয় র্যা ব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর