× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

তদন্ত কমিটি স্বাধীন এবং নিরপেক্ষভাবে কাজ করছে: রাশেদ

অনলাইন

মরিয়ম চম্পা | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১২:০২

তদন্ত কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করছে। কমিটি স্বাধীনভাবে কাজ করছে। এক্ষেত্রে কেউ হস্তক্ষেপ করতে পারবে না। সেটা আমিও না। ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান এসব কথা বলেছেন। সংগঠনটির আহ্বায়ক হাসান আল মামুনসহ কয়েকজনের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর আনা ধর্ষণের অভিযোগের তদন্ত প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।
রাশেদ খান বলেন, যাদেরকে দায়িত্ব দেয়া হয়েছে তারা স্বাধীন এবং নিরপেক্ষভাবে প্রকৃত তথ্য তুলে ধরার চেষ্টা করবে। তদন্ত শেষে আপনারা জানতে পারবেন। নতুন রাজনৈতিক দল সম্পর্কে এই ছাত্রনেতা বলেন, নতুন রাজনৈতিক দল গঠনের জন্য আমরা বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলছি।
অনেকেই যোগাযোগ করেছে। ৭০ ভাগ কাজ ইতোমধ্যে শেষ হয়েছে বলে গণমাধ্যমকে জানানো হয়েছে। একটি দল গঠন জটিল প্রক্রিয়া। আমরা সেভাবেই কাজ করছি। আশাকরি বাংলাদেশের মানুষের জন্য ভালো কিছু হবে। এবং এই দল মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করবে।  
ছাত্রলীগ কতৃক নুরুল হক নুর, হাসান আল মামুন ও তার অনুসারীদেরকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা প্রসঙ্গে তিনি বলেন, ইতোমধ্যে অসংখ্যবার এ ধরনের বক্তব্য দেয়া হয়েছে। এটা একটি রাজনৈতিক বক্তব্য। যেটা বিভিন্ন সময়ে তারা (ছাত্রলীগ) দিয়ে থাকেন। এর আগে আমাদেরকে রিমান্ডে নিয়েছে। জেলে দিয়েছে। ডাকসুতে হামলা করেছে। ডাকসুতে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত দাসের নেতৃত্বে আমাদের ওপর হামলা হয়। এবং এটা মূলত ভারতের পৃষ্ঠপোষকতায় আমাদের ওপর হামলা করে। ভারতের বিরুদ্ধে আমরা কথা বলি। এবং ভারত কতৃক বাংলাদেশের রাজনীতিতে হস্তক্ষেপ, পিয়াজ ইত্যাদি বিষয়ে কথা বলার কারণে আমাদের কার্যক্রম থামিয়ে দেয়ার চেষ্টা করা হয়। বিভিন্ন হুমকি ধামকি দেয়া হয়। অবাঞ্চিত ঘোষণা তারই একটি বহি:প্রকাশ মাত্র।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
এন ইসলাম
২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১২:৩০

ভারতপ্রেমীরা বেশ বিরক্ত হয়েছেন ।

জামাল
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:৪৩

সাহস নিয়ে নামতে হবে সব সাদারন ছাএদেরকে এক হত হবে

সাচ্চু/ কানাডা
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:৪৮

আমার ভোট তোমা‌দের মত সৎ ও সাহসী‌দের জন্য।

NARUTTAM KUMAR BISHW
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৫:৩১

Go ahead

AKM Nurul Islam
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৪:৪৬

Do not get scared. Whole nation support your causes and visions. It is a real time need for the nation. Various viscous circle supported by govt.s intelligence agencies very nakedly harassing this dynamic young leaders who are felling that they will be threat to this government in future, May Almighty Allah bless you all.

Md. Harun al-Rashid
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৩:৪৮

দল গড়ুন, দলাদলি মুক্ত সাংগঠনিক রুপরেখা ও নীতিমালা তৈরী করে প্রকাশ করুন। প্রস্তাবিত দলের সকলপদে নির্বাচনের বাধ্যবাধকতা নিশ্চিত করুন।

ফরিদ আহম্মেদ
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১:৪৭

আশা করি শত প্রতিকুলতা পেরিয়ে আপনা সফল হবেন।বাংলাদেশের জনগন আপনাদের সাথে আছে।

nazrul
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১:৫৩

মনাফেকদের গা জ্বালা করছে ......... সত্য প্রতিষ্ঠা হলে মিথ্যা অনাচার দূরীভূত হবেই ...... দূর হ ......।। তফাত যা ............

শামীম
২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১১:৫৯

ভারতের নেতৃত্বে হামলা!!! গান্জা কি হস্তা পাইয়া সমানে খাইছো?

এসে এম ফরিদ আহমেদ
২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১১:১৮

একটা রাজনৈতিক দলে গড়তে গেলে যে প্রগ্যা ত্যাগ বা অভিগ্যতা লাগে। একবার ভিপি হলে বা মুক্তিযুদ্ধাদের বিরুদ্ধে কোটা আন্দোলন করলে, বা গোপনে বিভিন্ন দেশে পলাতক লোকজনের সাথে কথা বলেইকি কি একটা দলের গড়া যায়?

অন্যান্য খবর