× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার
এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ

৫ দিনের রিমান্ডে ছাত্রলীগ নেতা সাইফুর ও অর্জুন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১২:৩৫

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও আরেক আসামি অর্জুন লস্করকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ দুপুরে সিলেট মহানগর আদালতের বিচারক রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত রোববার সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তার দু’জনই ভারতে পালিয়ে যেতে চেয়েছিল।  গত শুক্রবার রাতে সিলেট এমসি কলেজে বেড়াতে আসলে স্বামীকে আটকে রেখে তরুণীকে ছাত্রাবাসে তুলে নিয়ে ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন কর্মী। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরো ৩ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Munir Hossain
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৯:০৭

আহারে শাহেদ ভাই আপনার জন্য খুব কস্ট লাগে । যাক ভাই কি আর করবেন বলেন। আপনি তো আর ডাঃ সাবরিনার মতো মায়াবী সুন্দরী নারী না। যে । শাজার বদলে। জেলখানায় ডিভিশন পাবেন। একই অপরাধ করে । সে ডিভিশন পায় আর আপনি পেলেন শাজা। তার পরেও আশা রাইখেন কারণ মহামান্য একজন আছে দেশে। সে খুনিদের কেও খমা করে দেয় । উপরের নির্দেশে আর আপনি তো কুনো খুন করেননি এই একটু নয় ছয় করেছেন মাত্র ।

জহিরুল ইসলাম পিয়র
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৫:৫৫

আমরা সর্বোচছ ও দৃষ্ট্রান্ত মুলক শাস্তি চাই।

Khokon
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৩:২০

সর্বজন স্বীকৃত ধর্ষণ যা চিন্তা করলে মানুষের শরীরে শিহরন জাগে। স্বামীর কাছ থেকে স্ত্রীকে ছিনিয়ে নিয়ে ধর্ষণ, সমাজে এর চাইতে জঘন্য কাজ আর কি হতে পারে ? তাই বলবো, ওদের রিমান্ডে নিয়ে ইনজেকশন দ্বারা যৌণ পিপাসা শেষ করে দিন। তাতে ভবিৎসত্ প্রজন্ম এ ধরনের কাজ করবে না। ওরা যেমন সমাজের জন্য, দেশের মানুষের জন্য কলংক, তেমনি দলের জন্য, সরকারের জন্য আরও কলংক !

লবিব
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ২:১০

আপনার প্রতি বিশেষ অনুরোধ। এই কুলাজ্ঞারদের মা বাবার ছবি সহ নাম ঠিকানা প্রকাশ করা হোক।

Mohammed Ismail Hoss
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ২:১৮

we don't want Eye wash, so we want cross fire directly.

ওমর ফারুক
২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১১:৫০

এই রিমান্ড যেন আই ওয়াশ না হয়।

অন্যান্য খবর