× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

রাজধানীতে নির্মাণাধীন ভবন ধসে নিহত ৩

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১:৫২
ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে একটি নির্মাণাধীন ভবনের বেলকনি ধসে তিন শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, শফিকুল (২২) ও ইনসান (২২)। তাদের দু’জনের বাড়িই চাঁপাইনবাবগঞ্জ। তাৎক্ষণিকভাবে অপরজনের পরিচয় জানা যায়নি।

আবদুল লতিফ বলেন, ধানমন্ডির ৩২ নম্বরে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় ভবনটির বেলকনি ধসে তিন শ্রমিক চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। বাকি দু’জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় কারও দায় রয়েছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মো: আশরাফুজ্জামান
২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ২:০৭

মানুষের জীবনের কি বিন্দুমাত্র দাম নেই আমাদের দেশে? বেওয়ারিশ কুকুরের মতো মরে পরে থাকছে কারোর কোন বিকার নেই। এই যে তিনজন মানুষ মারা গেল, এর দায় কার? অবশ্যই ডেভলোপার কোম্পানিগুলো এড়িয়ে যেতে পারেনা। এর আগেও দেখেছে নির্মানাধীন ভবন থেকে রড, ইট মাথায় পড়ে মানুষ মারা গিয়েছে। কারোর কোন বিচার হয়নি। এটা কি কোন সভ্য দেশ?

Bikash Chandra Saha
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:২৫

Maximum development company are not maintain safety and security issue.

Islam
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৪:৫৯

Many workers died falling from high rise building but no action yet against the responsible people.

Md. Harun al-Rashid
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৩:৩৮

সুউচ্চ ভবনের ডেভেলাপারদের নির্মানত্রুটি বা নির্মান সামগ্রীর মান নিশ্চিত করতে রাজউক বা গৃহায়ন কতৃপক্ষের কোন নজরদারি থাকলে যারা এ হেন নিম্ন মানের ভবন তৈরী করছে তারা অন্তত জীবন হারাতো না। মালিক ও সংশ্লিষ্ট প্রকৌশলীকে জবাবদিহিতায় আনুন।

অন্যান্য খবর