× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

‘ঢাকা উত্তরের সকল অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হবে’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৩:৪১

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, রাজধানীতে অনেকেই বিশাল বিশাল অট্টালিকা বানান, কিন্তু সরঞ্জাম পড়ে থাকে ফুটপাতে, সড়কে। সড়ক-ফুটপাত দখল করে নিজেদের মালামাল রাখেন। সড়ক-ফুটপাত দখলের মনোভাব পরিহার করুন। অন্যথায় সকল অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হবে।

আজ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজধানীর গুলশানে বিচারপতি সাহাবউদ্দিন আহমেদ পার্কে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার ও দুটি ভ্রাম্যমাণ লাইব্রেরি ‘পরম্পরা’ এরও আয়োজন করে ডিএনসিসি।

এ সময় মেয়র বলেন, প্রধানমন্ত্রী সব থেকে বেশি পছন্দ করেন শিশুদের, খেটে খাওয়া মানুষদের। তাই আজকে আমরা ৭৪ শিশুকে নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছি।
ডিএনসিসির যারা পরিচ্ছন্নতা কর্মী, প্রতিদিন শহরটাকে যারা সুন্দর রাখেন তাদেরই বাচ্চারা এখানে অংশ নিয়েছে। তাদের দিয়ে পায়রা উড়িয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হচ্ছে।

অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সংসদ সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর, সংসদ সদস্য এ কে এম রহমত উল্লাহ, সংসদ সদস্য শফিউল মহীউদ্দিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD.NASRUL ISLAM RIPO
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:৫২

Keep your word & go ahead.

khaled
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:২০

too much oiling. seal something to another country. and one important question- did you pay your bank installment regularly????

Shahid Babul
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৪:২৮

Keep your word & go ahead.

অন্যান্য খবর