× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

আনোয়ারায় ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ১

বাংলারজমিন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৫:১৯

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা এলাকার পূর্ব ঘাটকুল গ্রামের মনোয়ারুল ইসলামের বাড়ি থেকে ১,২৫,৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনোয়ারুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-৭, চট্টগ্রাম সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জানতে পারে যে একটি চক্র মায়ানমার সীমান্ত হতে সাগর পথ ব্যবহার করে ইয়াবা পাচার করে বাংলাদেশে এনে আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় দোচালা একটি টিনশেড ঘরের ভিতর  বিপুল পরিমান ইয়াবা মজুদ করে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে শনিবার (২৬ সেপ্টেম্বর )  র‍্যাবের একটি আভিযানিক দল ঐ ঘরে অভিযান পরিচালনা করে মনোয়ারুল ইসলামকে আটক করে। আটকৃত আসামীর কাছ থেকে ১,২৫,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য এক আসামী পালিয়ে যায়। আটকৃত আসামী উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব ঘাটকুল এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ২৭ লক্ষ টাকা।
র‌্যাব-৭ এর  (মিডিয়া) অফিসার, মাহমুদুল হাসান মামুন মানবজমিনকে বলেন,সুনিদৃষ্ট তথ্যের ভিত্তিতে গতকাল আনোয়ারা উপজেলার গহিরা এলাকার পূর্ব ঘাটকুল এলাকায় অভিযান চালিয়ে মনোয়ারুল ইসলাম  নামে শীর্ষ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তার ঘর থেকে ইয়াবার বৃহত্তর চালান জব্দ করা হয়েছে। পরে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shahjahan Sarkar Sha
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৫:৫৩

যদিও সে বাঙালীজাতির শত্রু তবুও তাকে ক্রস ফায়ার এ দেয়া যাবেনা তাকে আইনের হাতে তুলে দিতে হবে কোনো শারীরিক নিযার্তন করা যাবে না

অন্যান্য খবর