× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

তিন ধর্ষককে পুলিশে হস্তান্তর

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:৫৭

সিলেটের এমসি কলেজে গণধর্ষণ মামলার তিন আসামিকে পুলিশে হস্তান্তর করেছে র‌্যাব। সোমবার বিকেলে র‌্যাবের তাদের শাহপরান থানা পুলিশের কাছে হস্তান্তর করে। র‌্যাব জানায়- এমসি কলেজের ছাত্রাবাসের ধর্ষণের ঘটনার পর  অন্যান্য সংস্থার পাশাপাশি র‌্যাব-৯ আসামিদের গ্রেপ্তার করার জন্য তৎপর হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব-৯ এর একাধিক আভিযানিক দল অভিযান পরিচালনা করে। রোববার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, শ্রীমঙ্গল ক্যাম্প’র কোম্পানী অধিনায়ক মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি সোমেন মজুমদার’র নেতৃত্বে একটি আভিযানিক দল হবিগঞ্জের সদর থানা এলাকা থেকে এজাহারভূক্ত ৩ নং আসামি মাহাবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করে। রনির দেয়া তথ্যমতে পরবর্তীতে র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে সিলেট ক্যাম্পের আভিযানিক দল চাঞ্চল্যকর এই গণধর্ষণ মামলার সঙ্গে জড়িত মো. আইনুদ্দিন ও রাজন মিয়াকে সিলেটের ফেঞ্চুগঞ্জ মধ্যরাতে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুদ্দিন ও রাজন চাঞ্চল্যকর তথ্য দিয়েছে বলে জানায় র‌্যাব। সন্ধ্যায় তাদের পুলিশে হস্তান্তর করা হয়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) জ্যোর্তিময় সরকার তিন আসামীকে প্রাপ্তির তথ্য স্বীকার করেছে। তিনি জানিয়েছেন- আসামিদের ধর্ষণ ও অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mujibur Rahman Sheik
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:৫৪

To Mr. Raju - Because they are the "Jamai" of AL mid-night government.

rimon
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:২৮

eder sobar nunu katar arrangement kora houk

Raju
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:২১

উনাদের হাতে কোন "হ্যান্ডকাপ" নেই? খুবই রিলাক্স মুডে আছে মনে হয়

অন্যান্য খবর