× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

ডেপুটি স্পিকারের বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:১১

বাংলাদেশের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প কোনও নেতৃত্ব নেই। তাই বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর ও দেশের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিতে হলে দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার নেতৃত্ব অপরিহার্য বলে মন্তব্য করেছেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। সোমবার সংসদ ভবনস্থ ডেপুটি স্পিকারের বাসভবনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, কেন্দ্রীয় সংসদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এসময় ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশে নানা প্রাকৃতিক দুর্যোগ ও প্রতিবন্ধকতা মোকাবিলা করে প্রধানমন্ত্রী যেভাবে দেশের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছেন সেটি বিশ্বে বিরল। বিশ্ব আজ করোনার প্রকোপে দিশেহারা। এই মহামারি মোকাবিলা করতে শেখ হাসিনার সরকার নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর মানসিক মনোবল ও সময়োপযোগী ব্যবস্থা গ্রহণের কারণে এ সমস্যা বিশ্বের অন্যান্য দেশের ন্যায় প্রবল রূপ ধারণ করতে পারেনি।
বাংলাদেশের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন ডেপুটি স্পিকার। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতৃবৃন্দ, ডেপুটি স্পিকারের একান্ত সচিব আব্দুল মালেক সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর