× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

খুলনায় বিদ্যালয় থেকে চুরি যাওয়া ২১ ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৭:৩২

খুলনার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন মো. মাহবুব খাঁ, সাজু আহমেদ, সজীব পিয়াদা দিদারুল ইসলাম ও রবিউল ইসলাম। সোমবার বিকেলে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।
কেএমপির উপ-কমিশনার (দক্ষিণ) মো. শাকিলুজ্জামান জানান, নিজস্ব সোর্স ও প্রযুক্তির সহায়তায় গত ২২শে সেপ্টেম্বর দিদারুল ও রবিউলকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকা, কক্সবাজারের কুতুবদিয়া থেকে অন্য ৩ জনকে গ্রেপ্তার করা হয়। চুরির পর তারা এসব ল্যাপটপ বিভিন্ন জনের কাছে বিক্রি করে দেন।
উল্লেখ্য, গত ৭ জুন ভোরে বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবের গ্রিল কেটে এইচপি ব্রান্ডের ২১টি ল্যাপটপ চুরি হয়। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন শেখ বাদি হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে সদর থানায় মামলা করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর