× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

বাড়ি ফেরা হলো না শাহ আলমের

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:০২

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহ আলম (১৭) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-ঢাকা সড়কের বটতলা এলাকায় আড়িয়াল খাঁ নদের উপর নির্মিত ব্রিজের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম পাশর্^বর্তী কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে। তিনি টোক শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মঠখোলা বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন শাহ আলম। এ সময় নরসিংদী জেলা সদর থেকে ছেড়ে আসা চিনি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক শাহ আলম। তবে মোটরসাইকেল আরোহী একই গ্রামের শাহ আলমের বন্ধু ইমরান অক্ষত রয়েছেন।
এ সময় তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে ঘাতক ট্রাকটিকে জব্দসহ ট্রাকচালক দিপুকে আটক করে পুলিশ। ট্রাকচালক দিপু নরসিংদীর পলাশ উপজেলার বালিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।
আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শাহ আলমের লাশ সুরতহাল শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ ও চালক দিপুকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর