× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সারা দেশে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন

অনলাইন

বাংলারজমিন ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:২১

নানা আনুষ্ঠানিকতায় দেশের জেলা ও উপজেলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করেছে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংঘটনগুলো। দিবসটি উপলক্ষে মিলাদ মাহফিল, কেক কাটা, দুস্থদের খাবার, বস্ত্র ও অর্থ বিতরণ, চিত্রপ্রদর্শনী, গাছের চারা রোপণসহ নানা কর্মসূচি পালন করেছেন সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানেও প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত হয়েছে।
সিলেট
স্টাফ রিপোর্টার, সিলেট থেকে : আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ যোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  দোয়া মাহফিল পরে  মাজার প্রাঙ্গনে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, সাবেক সাংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, হুমায়ূন ইসলাম কামাল, শাহ মোশাহিদ আলী, মোহাম্মদ আলী দুলাল, এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, হাজী ফারুক আহমদ, এমাদ উদ্দিন মানিক, মস্তাক আহমদ পলাশ, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, শাহিদুর রহমান শাহিদ, এডভোকেট নুরে আলম সিরাজী, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, সমশের জামাল, মহির উদ্দিন, গোলাপ মিয়া, আব্দুর বারী, এডভোকেট মনসুর রশীদ, এডভোকেট আব্বাস উদ্দিন, সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহানুর, সিলেট জেলা শ্রমিক লীগের সাধঅরণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, সুজেল আহমদ তালুকদার প্রমুখ।
মানিকগঞ্জ
স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জে তিন দিনব্যাপী চিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল দুপুরে জেলা পরিষদের আয়োজনে শহরের সাবিস মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর রে শাহওয়াজের সভাপতিত্বে জেলা প্রশাসক এসএম ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালামসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া জেলার প্রত্যেক উপজেলা ও ইউনিয়নে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে।
ঘিওর, দৌলতপুর ও শিবালয় উপজেলার বিভিন্ন এলাকায়  প্রধানমন্ত্রীর জন্মদিনের উৎসবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসক সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয়। এ ছাড়া বানিয়াজুরী ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজনে বৃক্ষ রোপণ, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রূপগঞ্জ
স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে :  নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার বিকেলে উপজেলার দাউদপুর ইউনিয়নের  বেলদী মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের উদ্যাগে কেক কেটে জন্মদিন পালন করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মারফত আলী, এটিএম জাহাঙ্গীর, কামাল হোসেন কমল, মাছুম চৌধুরী অপু, আশিকুল ইসলাম খোকন, মুকুল পাশা, আমিন রানা, সোহেল রানা, জাহাঙ্গীর মোল্লা, ইমন হাসান প্রমূখ।
মাগুরা
মাগুরা প্রতিনিধি: বঙ্গবন্ধুকন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাগুরা জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সকাল ১১টায় স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কু-ু, সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, রুস্তম আলী, আবু নাসির বাবলু, বাসুদেব কু-ু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল, জেলা যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শেখ সালাহউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল,  সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা প্রমুখ। আলোচনা সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও  দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এর আগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে মাগুরা জেলা ছাত্রলীগ শহরের বিভিন্ন স্থানে ৭৪টি বৃক্ষ রোপণ করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল সাড়ে গতকাল ১১টায় সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে মাগুরা-১ আসনের সংসদ সদস্য প্রধান অতিথি হিসেবে একটি করে জামরুল ও জাম গাছের চারা লাগিয়ে এ বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন।
পাকুন্দিয়া
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: পাকুন্দিয়া প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় প্রেসক্লাব প্রাঙণে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক মো. বোরহান উদ্দিন ব্যক্তি উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারী ইমাম হাফেজ মো. নূরুল ইসলাম। পরে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করা হয়। এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক মো. বোরহান উদ্দিন, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুঞ্জুরুল হক, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আনম তানভীর হায়দারসহ স্থানীয় সংবাদকর্মী এবং বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।  
ধামরাই
ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে ৭৪ পাউন্ডের কেক কেটে পালিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল সকালে মুন্নু কমিনিটি সেন্টারে জন্মদিন পালন করা হয়। এ সময় প্রধানমন্ত্রী ও তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের জন্য দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। এ জন্মদিনের বিশাল কেক ও ৪ হাজার লোকের সকালের খাবারের ব্যবস্থা করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদ্য বেনজীর আহমদসহ জেলা উপজেলার নেতাকর্মীরা।  
উল্লাপাড়া
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: উল্লাপাড়ায় শেখ হাসিনার ৭৪তম জম্মদিন উপলক্ষে পৌর শহরের এইচটি ইমাম উন্মুক্ত মঞ্চে এক আলোচনা সভার আয়োজন করা হয়। গত রোববার সন্ধ্যায় জাতীয় শ্রমিকলীগ উল্লাপাড়া উপজেলা শাখা এ আলোচনা সভা আয়োজন করে।
জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। তিনি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর সোনার বাংলা’র স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ এবং স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারি করোনার এ দুর্যোগকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে সফলতার সহিত করোনা মোকাবিলা করে অর্থনৈতিক ও রাজনৈতিকভাবে বাংলাদেশকে যেভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা সারা বিশ্বের নিকট রীতিমতো চমক ও বিস্ময় সৃষ্টি করেছে।
জাতীয় শ্রমিকলীগ উল্লাপাড়া উপজেলা শাখা’র সভাপতি আব্দুস সামাদ সরকারের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী, সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমামের রাজনৈতিক উপদেষ্টা ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য হাফিজুর রহমান হাফিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস, এম আমিরুল ইসলাম আরজু, উল্লাপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এসএম জাহিদুজ্জামান কাকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন সবুজ, সম্পাদক আল মাহমুদ সরকার প্রমুখ।
কোটালীপাড়া
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর একান্ত সহকারী (এপি এস ২) গাজী হাফিজুর রহমান লিকু। অন্যদের মধ্যে পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, সাবেক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন খান, ইউপি চেয়ারম্যান ভীম চন্দ্র বাড়ৈ, আব্দুল হান্নান শেখ, কামরুল ইসলাম বাদল, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ হাজরা, ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান মুন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন, সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি সাজ্জাদ সুমন, রাসেল শেখ, জুয়েল মুন্সি, সামিম দাড়িয়া, স্বপন তালুকদার, কলেজ ছাত্রলীগ রাজিব শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।
জলঢাকা
জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় যুবলীগের আয়োজনে বিশ্ব মানবতার মা, গণতন্ত্রের মানসকন্যা, চারবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালন করেছে। এ উপলক্ষে গতকাল সকালে উপজেলা যুবলীগ অস্থায়ী কার্যালয়
 বাসস্ট্যান্ডে  মিলাদ ও দোয়া মাহফিল শেষে কেক কেটে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। এ সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা রাজিব চৌধুরী, আজম বাদশা সাবু, সানোয়ার হোসেন বাদশা, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাদেকুল ইসলাম সাদেক, মন্জু ইসলাম, সাজ্জাদ হোসেন সাজু, আতাউর রহমান, সাব্বির হোসেন বাপ্পী, খুটামারা ইউনিয়নের আহ্বায়ক তাজুল ইসলাম, ধর্মপাল ইউনিয়নের মনোরঞ্জন রায়, বালাগ্রাম ইউনিয়নের বুলবুল আহমেদ, মুকুল হোসেন রুবেল হোসেনসহ আরো অনেকে প্রমুখ।

তাড়াশ
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে সারা দেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। ‘শুভ শুভ শুভ দিন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন’ গতকাল সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, বাংলাদেশ সরকারের বার বার নির্বাচিত মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভানেত্রী ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন হয়। এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সনজিত কুমার কর্মকার, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক রজত কুমার ঘোষ, নজরুল ইসলাম বাচ্চু, উপজেলা পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান লাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আছাব আলী কিরণ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আলী বিদ্যুৎ, আওয়ামী লীগ ও  অঙ্গ সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।
ফুলবাড়ী
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক দেশরতœ শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ। গতকাল সকাল সাড়ে ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কেক কেটে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি ফুলবাড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান হারুন অর-রশীদ, উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল আলম বুলবুল, সহ-সভাপতি নুরে আলম কবির লেবু, সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম লিটনসহ উপজেলার ছয় ইউনিয়নের নেতারা। জোহরের নামাজের পর মিলাদ মাহফিল শেষে শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মুনাজাত শেষে মুসল্লিদের মাঝে মিষ্টিমুখ করা হয়।
ত্রিশাল
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী অনুষ্ঠান পালিত হয়েছে।  গতকাল ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার এবং সভাপতিত্ব করেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জননেতা ইকবাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম ম-ল।
 
রামগঞ্জ
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে ২নং নোয়াগাঁও ইউনিয়নের বরিআইশ গ্রামের পাটোয়ারী বাড়ির সামনে গতকাল সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। ৪নং বরিআইশ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর উল্যা পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ মমিন পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রুবেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক মেহেদী হাসান কামরুল, রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোর্শেদুল আমিন বাবু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত, নোয়াগাঁও ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানবির হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. কামাল হোসেন, কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান আজিজুল হক ডালিম প্রমুখ।
তিতাস
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাসে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বেলা ১১টায় বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শওকত আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসীন ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান সামছুল হক সরকার, মো. নূরনবী, মজিবুর রহমান, বাতাকান্দি বাজার ব্যবসায়ী কমিটি সভাপতি সাদ্দাত হোসেন শিকদার, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ জুয়েল প্রমুখ।


নীলফামারীতে জন্মদিনে ঘর পেলেন দুই নারী
নীলফামারী প্রতিনিধি: আবেগে আপ্লুত পাপড়ি রানী ও পাপড়ি বেগম যেন বিশ্বাসই করতে পারছিলেন না, জরাজীর্ণ কুঁড়েঘর থেকে মাথার উপর টিনের চালা আধাপাকা ঘর লেখা ছিল তাদের কপালে। নীলফামারী শহরের চিনির মোড় এলাকার হরিপদ রায়ের স্ত্রী সহায়সম্বলহীন পাপড়ি রানী ও সওদাগর পাড়া এলাকার আব্দুল হালিমের কন্যা অসহায় পাপড়ি বেগমকে আধাপাকা ঘর উপহার দিয়েছেন, স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে তাদের এ উপরহার দেয়া হয় বলে জানান, নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল  নীলফামারী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে ৭৪টি মোমবাতি প্রজ্বলন, মাদরাসা ছাত্র-ছাত্রীদের মাঝে, মাস্ক, চারাগাছ, ছাতা বিতরণ করা ছাড়াও আসাদুজ্জামান নূরের সহায়তায় প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ ছাড়াও কর্মসংস্থানের জন্য দোকান ঘর নির্মাণ, ব্যবসা ও চিকিৎসার জন্য প্রায় কুড়িজন দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজুল হক, আবুজার রহমান, মুসফিকুল ইসলাম রিন্টু, আমজাদ হোসেন, কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। অপর দিকে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিকালে জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল, আলোচনা সভা ও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে।
দৌলতপুর
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বেলা সাড়ে ১১টায়  দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এডভোকেট আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ্। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এজাজ আহমেদ মামুন। দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান শেলি দেওয়ান, জেলা পরিষদ সদস্য মায়াবী রোমান্স মল্লিক, সাবেক ছাত্রলীগ সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক ও দৌলতপুর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও কেক কাটা হয়।
বোয়ালমারী
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে গতকাল বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। থানা রোড মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মিরদাহ্ পিকুল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু প্রমুখ।
সোনারগাঁ
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পৃথক পৃথক ভাবে পালন করা হয়েছে। সোমবার দিনব্যাপী আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন পালন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর উদ্যোগে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করা হয়য়েছে।
অপরদিকে নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার এর উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থি আওয়ামী লীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়।  এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি ও মেয়র প্রার্থী এডঃ ফজলে রাব্বী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, বাংলাদেশ যুবমহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।
নবীনগর যুবলীগের  বৃক্ষরোপণ
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়ার) প্রতিনিধিঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জন্মদিন উপলক্ষে নবীনগর উপজেলা যুবলীগের  বৃক্ষরোপণ কর্মসূচী পালন। নবীনগর উপজেলা যুবলীগের উদ্যোগে সোমবার দুপুরে নবীনগর মহিলা কলেজ প্রাঙ্গণে ফলজ গাছ রোপণের মধ্যদিয়ে এই বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি শামস্ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও নবীনগর  পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য্য, উপজেলা ভাইস-চেয়ারম্যান- জাকির হোসেন সাদেক, জেলা আওয়ামী লীগের নেতা মো. জসিম উদ্দিন আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. নাছির উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক- হাবিবুর রহমান,  যুবলীগ নেতা গণি চান মকসুদ, সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল রোমান, এনামুল হক সরকার, আশরাফুল আলম জনি, মোহাম্মদ স্বপন,  গোলাম কিবরিয়া, সাইফুল ইসলাম, সাদেক চৌধুরী, ওমর ফারুক, নূরে আলম, জিয়াউল হক, সুমন হায়দার, কয়েস আহমেদ, ছগির আহমেদ, আমির হোসেন, ছাত্রলীগ নেতা- কবি মোবারক সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বৃক্ষরোপণ ও আলোচনা সভার শেষে, মহিলা কলেজের অডিটোরিয়াম হল রোমে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মির্জাগঞ্জ
মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ মির্জাগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপ পৃথকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন করেছে।রবিবার বাদ আসর  উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের  পদ বঞ্চিতদের উদ্যোগে কলেজ রোড জামে মসজিদে এ উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন - আওয়ামী লীগ নেতা সুবল চন্দ্র দেবনাথ, উপজেলা    কৃষক লীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন বাবুল মল্লিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ওরেস আলী খান,আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মোঃ আলতাফ খান, নূর হোসেন মৃধা, মোঃ শাহ আলম মৃধা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আঃ জবাবর সিকদার, আওয়ামী লীগ নেতা মোঃ জাফর  হাওলাদার,ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ বেল্লাল সিকদার ও  সাধারণ সম্পাদক পারভেজ ।পরে দোয়া  ও মিষ্টি বিতরণ করা হয়। অপর দিকে    এক সময়   আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বটতলা  জামে মসজিদে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে  সভাপতি এ্যাডঃ মো. মোস্তাফিজুর রহমান ও প্রচার সম্পাদক  সম্পাদক মোঃ সোহাগ  সরদার  প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে প্রধান মন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সিংগাইর
সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার যোহর নামাজের পর বিভিন্ন মসজিদে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিকেলে ধল্লা ইউনিয়ন কাউন্সিল উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ করা হয়। এ সময় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম ভূইঁয়া, ইউনিয়ন আওয়ামী লীড় সভাপতি শওকত আনোয়ার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন খান, ধল্লা ইউনিয়ন কাউন্সিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদসহ বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। সন্ধ্যার পর  ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জন্মদিনের কেক কাটা হয়।
নাসিরনগর
নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন নাসিরনগর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ ঘটিকায় উপজেলা মুক্তিযোদ্ধা ভবন মিলনায়তনে চিত্রকর্ম প্রদর্শনীর উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-১ নির্বাচনী এলাকার সাংসদ বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। চিত্রকর্ম প্রদর্শনীর পর উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের সম্মুখে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহম্মদের সভাপতিত্বে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। জাতীয় সংগীত, দেশাত্মবোধক গানের পর কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কিরন মিয়া, চেয়ারম্যান শেখ আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু, মহিলা লীগের নেত্রী সৈয়দা হামিদা লতিফ পান্না, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ নাছির উদ্দীন রানা প্রমূখ। তাছাড়াও নাসিরনগর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন ধর্মীয় উপসনালয় (মসজিদ -মন্দিরে) প্রার্থনা করা হয়।

শ্যামনগর
শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
শ্যামনগর উপজেলা যুবলীগের আয়োজনে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় শ্যামনগর সদরে সিটি শপিং সেন্টার চত্ত্বরে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের আহবায়ক এস এম জাকির হোসেনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আল মামুন লিটনের পরিচালনায় কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর ইউপি চেয়ারম্যান বিশেষ পিপি এ্যাড. জহুরুল হায়দার বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ওলিউর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ সুমন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম আকবর কবীর, আওয়ামী লীগ নেতা এম মারুফ বিল্লাহ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল মজিদ, উপজেলা তাঁতীলীগের আহবায়ক রেজওয়ানুল আজাদ নিপুন, উপজেলা যুবলীগের সদস্য আহছানুর রহমান, আলহাজ্জ্ব হারুন অর রশীদ, শ্যামনগর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক এস এম ফিরোজ হোসেন। এসময় আওয়ামী লীগ ও অংগসহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর