× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

কিশোরগঞ্জ পৌরসভায় কেক কেটে জন্মদিন উদ্‌যাপন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৪৪

কিশোরগঞ্জে নানা আনুষ্ঠানিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কিশোরগঞ্জ পৌরসভায় বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার দুপুরে পৌরমেয়র মাহমুদ পারভেজ এর উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে ৭৪ পাউন্ডের বিশাল এক কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়। এতে পৌরমেয়র মাহমুদ পারভেজ ছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। কেক কাটা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে পৌরসভা প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচিরও আয়োজন করেন মেয়র মাহমুদ পারভেজ। কিশোরগঞ্জ পৌরসভা ছাড়াও বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যোগে কিশোরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর