× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

গাজীপুরে শেখ হাসিনার জন্মদিন পালন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৪৪

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলমের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষে মহানগরীর বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা এবং উপাসনালয়ে বিশেষ প্রার্থনা ও দোয়ার আয়োজন করা হয়। সোমবার ভোর থেকে মহানগরীর বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় কোরআন খতম ও উপাসনালয়ে বিশেষ প্রার্থনা ও বিশেষ আলোচনা সভা করা হয়।পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম মহানগরের  নান্দুয়াইন এলাকায় জামিয়াতুল উলূম ইসলামিয়া গাজীপুর মাদ্রাসায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আয়োজিত বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন। এ মোনাজাতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়। এবং মোনাজাত শেষে কয়েক হাজার এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বিকালে জয়দেবপুরে মহানগর আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে মহিলা আওয়ামী লীগ আয়োজিত বর্ণাঢ্য এক অনুষ্ঠানে অংশ নেন তিনি। এসব অনুষ্ঠানে তিনি বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনা আজ বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। পিছিয়ে পড়া, প্রায় ডুবে যাওয়া বাংলাদেশের এক প্রতীক তিনি।
 তিনি দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন, তাই বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।
শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে বাংলাদেশকে আমরা বিশ্বের দরবারে আরো উন্নত-সমৃদ্ধ ও সামপ্রদায়িক জাতিতে পরিণত করতে চাই। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর