× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

পুরুষাঙ্গ কেটে ধর্ষণ থেকে বাঁচলেন গৃহবধূ

বাংলারজমিন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি | ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৮:৫৩

স্বামীর বন্ধুর পুরুষাঙ্গ কেটে দিয়ে ধর্ষণ থেকে নিজেকে বাঁচালেন এক গৃহবধূ। গত রোববার রাতে চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার ভাষানচর এলাকার আবাসনে ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে বলে থানা সূত্রে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই আবাসনের এক জেলের ২ সন্তানের স্ত্রীর ঘরে অনধিকারে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণচেষ্টা চালায় একই এলাকার ভাড়া হোন্ডাচালক নাঈম (৩৬)। ওই গৃহবধূ ব্লেড দিয়ে নাঈমের পুরুষাঙ্গ কেটে দেন। নাঈমের ডাক চিৎকারে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে বরিশাল সদর হাসপাতালে রেফার করেন। এ ঘটনার পরদিন গৃহবধূ বাদী হয়ে শশিভূষণ থানায় একটি মামলা দায়ের করেন। গৃহবধূ মুঠোফোনে জানান, সে আমার দূর সম্পর্কের আত্মীয়, মোবাইলে কথোপকথনের সূত্র ধরে ঘটনার দিন রোববার দুপুরে নাঈম আমার ঘরে এসে আমাকে জাপটে ধরলে আমি তাকে লাথি মেরে তাড়িয়ে দেই। এতে নির্লজ হয়ে ওইদিন রাতে আমি ঘরের বাইরে বাথরুমে গেলে সে সুযোগ পেয়ে ঘরে প্রবেশ করে আমাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে।
এসময় আমি সম্ভ্রম বাঁচাতে সেলাই মেশিনের টেবিলে থাকা ব্লেড দিয়ে তার লিঙ্গ কেটে দেই। এসময় সে ডাক চিৎকার দিয়ে পালিয়ে যায়। এঘটনায় নাঈমের মোবাইলে কল দিলে তিনি ফোন রিসিভ করে রং নাম্বার বলে কল কেটে দেয়ায় তার বক্তব্য নেয়া যায়নি। শশিভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, পুরুষাঙ্গ কর্তনের ঘটনায় ওই গৃহবধূ থানায় এসে একটি মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MIZAN PALASH
১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৯:০২

100% correct

Shah Alam- ITP
৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৯:৪২

100% মিথ্যা সংবাদ। ধর্ষনের সময় লিঙ্গ কর্তন সম্ভব নয়।

Abul Sarker
৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৫:২৮

Well-done.

অন্যান্য খবর