× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

বিশ্বনাথে প্রেমিক যুগল আটক

বাংলারজমিন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি | ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৫:৩৬

বিশ্বনাথে এক প্রেমিক যুগলকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দুপুর দেড়টায় তাদের নিজ বাড়ি উপজেলার মুফতিরগাঁও গ্রাম থেকে তাদের আটক করা হয়। প্রেমিক আমেরিকা প্রবাসী আজিজুর রহমানের পুত্র অমর হোসেন (১৬)। আর প্রেমিকা একই বাড়ির বাসিন্দা দিনমজুর ভ্যান চালক শাহজাহান মিয়ার মেয়ে।  জানা গেছে, বেশ কয়েক দিন ধরে একই বাড়ির বাসিন্দা আমেরিকা প্রবাসী আজিজুর রহমানের পুত্র অমর হোসেন (১৬) এর সাথে মেয়ের প্রেমের সম্পর্ক চলে আসছিল। সোমবার দিবাগত রাতে প্রেমের টানে অমর হোসেনের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যায় দিনমজুর ভ্যান চালকের মেয়ে। বুধবার সকালে মেয়েটিকে নিয়ে নিজ বাড়িতে ফিরে যায় অমর হোসেন। দুপুর দেড়টা পর্যন্ত আমেরিকা প্রবাসী ছেলের পরিবারের কেউ তাদের দায়িত্ব নেয়নি। অবশেষে মেয়ের বড়ভাই কাপড়ের দোকানের কর্মচারী শামিমুল আজাদ সুমন (২৯) বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আর ওই অভিযোগের প্রেক্ষিতে থানার এসআই অলক দাস প্রেমিক যুগলকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান মামলা দায়েরের পর তাদের দু’জনকে আদালতে প্রেরণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর