× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

২ সন্তানের গলাকেটে নিজে আত্মহত্যার চেষ্টা, মেয়ে নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৬:৪২

ছেলে ও মেয়ের গলা কেটে খুন করার চেষ্টার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন বাবা। মৃত্যু ঘটেছে সাত বছয় বয়সী মেয়ের রোজার। ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে রাজধানীর হাজারীবাগের বটতলা এলাকায়। দুই সন্তানের ওই পিতা মো. জাবেদ হাসান (৪৮)। পেশায় ব্যবসায়ী। পুলিশের প্রাথমিক ধারণা, পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে। আহত ছেলে ও বাবা জাবেদ হাসান বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
ঘটনার পর শিশুদের চাচা মেহেদী হাসান, চাচি ও মামাসহ পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু রোজাকে মৃত ঘোষণা করেন। চাচা মেহেদী হাসান জানান, বিকাল সাড়ে ৪টার দিকে দু’শিশুর বাবা তার সন্তানদের হত্যার চেষ্টা চালিয়েছেন। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্ত্রী বাসা থেকে বের হয়ে যান। পরে স্বামী এ হত্যাচেষ্টা চালিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। নিহত শিশু জারিন হাসান রোজার মা রিমা আক্তার জানান, ঘটনার সময় তিনি নিচে ছিলেন। ঘটনাটি দুই তলা ভবনের দ্বিতীয় তলায় ঘটে। চিৎকার শুনে ঘটনাস্থলে যান। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা তিনি কিছুই জানেননা বলে জানিয়েছেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহত শিশু রোজার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) জানে আলম বলেন, হত্যাকা-ের কারণ এখনও জানা যায়নি। কারণ অনুসন্ধান করা হচ্ছে। হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সাজেদুর রহমান বলেন, পারিবারিক কলহ এবং অর্থসংকটের কারণে এই হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে। নিজের ব্যবসা থাকলেও অনেক টাকা ঋণ করে দিশেহারা ছিলেন জাবেদ। ধারণা করা হচ্ছে হতাশা থেকে দুই সন্তানকে হত্যাচেষ্টা করে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর