× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

ফেনীতে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ১

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:১১

ফেনীর ছাগলনাইয়ায় শর্টগান, কার্তুজ ও ফেনসিডিলসহ মাসুদ রানা (২৬) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার চম্পকনগর বর্ডার হাট (সীমান্ত বাজার) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ছাগলনাইয়া উপজেলার মধগ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে।
বিজিবি ফেনীস্থ-৪ ব্যটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা জানান, ঢাকা থেকে আসা দু’জন ব্যক্তির সঙ্গে অস্ত্র ও মাদক কেনাবেচা করছে মাসুদ রানা-এমন গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ-ভারতীয় সীমান্ত পিলার-২১৯৫/৬ এস সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার তাকিয়া রোডস্থ বর্ডার হাট এলাকায় অভিযান চালায় বিজিবি। বিজিবির উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালিয়ে চারজন পালিয়ে গেলেও ধাওয়া করে মাসুদ রানাকে আটক করে বিজিবি। এ সময় তার কাছ থেকে একটি শর্টগান, এক রাউন্ড কার্তুজ ও ১০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। মেজর মো. সেলিমুদ্দোজা আরো জানান, আটক মাসুদ রানা একজন মাদক সেবনকারী ও বিক্রয়কারী। সে দীর্ঘদিন ধরে ভারতীয় অবৈধ মালামাল চোরেই পথে এনে বিক্রয় করছে। পাশাপাশি তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে দীর্ঘদিন জড়িত থাকার অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।
আটককৃত রানা ও পলাতক অপরাপরের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে বিজিবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর