× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

হালুয়াঘাটে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি | ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৮:৩৯

হালুয়াঘাটে আব্দুল কাদির নামে ৬৫ বৎসরের এক বৃদ্ধকে দিনদুপুরে কুপিয়ে খুন করেছেন ইউপি চেয়ারম্যান জিহাদ হোসেন সিদ্দিকী ইরাদ। বুধবার বিকেলে উপজেলার গাজিপুর গ্রামে বালু উত্তোলনকে কেন্দ্র করে নৃশংস এ হত্যাকাণ্ড চালানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, ১২নং স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান ইরাদ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে লোকবল নিয়ে অতর্কিতভাবে হামলা চালায় ওই বৃদ্ধাসহ অন্যান্যদের উপর। এতে ঘটনাস্থলে থেকে গুরুতর আহত হয় আব্দুল কাদিরসহ অন্যান্যরা। আহত অবস্থায় আব্দুল কাদিরকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মৃত্যুবরণ করেন তিনি। ঘটনার বিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানার ওসি মাহমুদুল হাসান বলেন, আমরা চেয়ারম্যান জিহাদ হোসেন সিদ্দিকী ইরাদসহ জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। তাদেরকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সচেতন স্বদেশী
৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ১২:০৩

ইরাদ চেয়ারম্যান এমন কোন অপকর্ম নাই যা করে নাই। খুন করা বাকি ছিলো তাও করলো। ইরাদ চেয়ারম্যানের গডফাদার হলো হালুয়াঘাট উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক খান ও শাকুয়াই ইউনিয়নের নাজিমউদ্দীন চেয়ারম্যান।

অন্যান্য খবর