× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

কিস্তির টাকা না পেয়ে মারপিট

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৯:২৪

সারিয়াকান্দিতে কিস্তির টাকা না পাওয়ায় সদস্যর ছেলে ও স্ত্রীকে মারপিটের ঘটনা ঘটেছে। আহতরা সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়দের অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মাছির পাড়া পূর্বপাড়া গ্রামে প্রতিভা শ্রমজীবী সমাবায় সমিতি লিঃ নামে একটি সংস্থা রয়েছে। ওই সংস্থার দুখু প্রাং গত ২৫শে মার্চ যথাযথ শর্ত মেনে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। এরইমধ্য ৫টি কিস্তি সময়মত দিয়েছেন তিনি। দুখুর কাছে পাওয়া রয়েছে ৪১ হাজার ৫শ টাকার মত। গত ২৭শে সেপ্টেম্বর সাপ্তাহিক কিস্তি দেয়ার দিন ধার্য মোতাবেক সকাল বেলা কিস্তি দিতে পারেননি। তবে বিকেলের দিকে দুখু মিয়া নগদ টাকা ও সঞ্চয় থেকে সমন্বয় করে কিস্তির টাকা নিতে বলে।
ওই সমিতির কর্মী স্বপ্না ও সুমন এতে রাজি না হলে তার সাথে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে সমিতির কর্ণধার শাকিল আহম্মেদ (২৫) কর্মী স্বপ্না বেগম (৪৫) ও সুমন (৩৫) এলোপাথাড়ি ভাবে কিল-ঘুষি লাথি, চর থাপ্পড় ও লাঠিসোটা দিয়ে মারপিট করে। এ ঘটনায় তারা আহত হয়ে সারিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এব্যাপারে সমিতির মালিক মো. শাকিল আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন, সে আমার সমিতি থেকে ঋণ ৫০ হাজার টাকা ঋণ নিয়েছে। এখন পাওনা আছে ৪১ হাজার ৫শ’ টাকা। এ টাকা পরিশোধ না করার জন্য ওই মারপিটের ঘটনা সাজানো হয়েছে। আমি এই সাজানো ঘটনার তীব্র প্রতিবাদ করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর