× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

স্পিড রেকর্ড মাস্টার-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অনলাইন

অনলাইন ডেস্ক | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১:৪১

আকিজ ফুড এণ্ড বেভারেজ লিমিটেড-এর জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’ এর উদ্যোগে দেশের একমাত্র রেকর্ড মেকিং প্ল্যাটফর্ম-এর প্রথম আসর ‘স্পিড রেকর্ড মাস্টার’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এই আয়োজনে অংশগ্রহণ করেন দেশের অসংখ্য প্রতিযোগী। এরমধ্যে চার ক্যাটাগরিতে চারজন চূড়ান্ত বিজয়ী জিতে নেয় স্পিড রেকর্ড মাস্টার খেতাব। বিজয়ীরা হলেন- জুলফিকার আলি (বোতল ফ্লিপ চ্যালেঞ্জ), সৈয়দা নাসরীন সুলতানা (নেইল পলিশ চ্যালেঞ্জ), আশিকুল আলম আশিক (অরিগ্যামি চ্যালেঞ্জ) এবং মোহাম্মদ হাবিবুর রহমান (পুশ আপ চ্যালেঞ্জ)।

নগরীর তেজগাঁও বাণিজ্যিক এলাকার আকিজ হাউজে বিজয়ীদের হাতে তুলে দেয়া হয় স্পিড রেকর্ড মাস্টার সার্টিফিকেট, ক্রেস্ট ও স্মার্টফোন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ফুড এণ্ড বেভারেজ এর সিনিয়র জিএম মো. ফেরদৌস সালেহিন, চিফ পিপলস অফিসার গোলাম আজম, ডিজিএম ব্র্যান্ড মার্কেটিং মো. মাইদুল ইসলাম এবং অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মো. মুনতাসির মামুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর