× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

‘বিএনপি শেষ পর্যন্ত মাঠে থাকবে জনগণ তা বিশ্বাস করতে পারছে না’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১:৫৯

সংসদে একচ্ছত্র ক্ষমতার চর্চা জোরদার হয়েছে, টিআইবি'র দেয়া প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্য ভিত্তিক নয় বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আজ সকালে রাজধানীর সেতু ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারিত অংশের অনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে এক প্রশ্নের জবাবে এ দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, বিরোধী দলগুলোর সদস্য সংখ্যা কম হলেও তাদের পর্যাপ্ত সময় দেয়া হচ্ছে, সকল কার্যক্রমে অংশ নিচ্ছে। তিনি বলেন, জনগণের ভোট নিয়ে তারা যদি আসন সংখ্যা বাড়াতে না পারে তার দায় তো সংসদের নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এমপিদের মধ্যে কেউ আইনজীবী, চিকিৎসক আবার কেউ ব্যবসার সঙ্গে জড়িত, জনগণের আস্থা ও সমর্থন নিয়ে তারা সংসদে এসেছেন এবং বিভিন্ন উন্নয়ন কার্যক্রমে অংশ নিচ্ছেন, তা তো অপরাধ নয়। উপনির্বাচনে বিএনপি প্রার্থীদের ভয়-ভীতি দেখানো হচ্ছে বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, এটা তাদের চিরাচরিত অভিযোগ।

বিএনপি উপনির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকার ঘোষণাকে স্বাগত জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তারা শেষ পর্যন্ত মাঠে থাকবে কি না তা জনগণ বিশ্বাস করতে পারছে না। বিএনপি শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকুক, তা আমরাও চাই।
জনগণ যে রায় দেবে, তা আমরা মেনে নেবো বলেও বিএনপিকে আশ্বস্ত করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, অপ্রয়োজনীয় প্রকল্প গ্রহণ ও নির্মাণ ব্যয় কমিয়ে কাজের গুনগত মান বৃদ্ধি করতে হবে। মন্ত্রী নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohsin Ahmed
১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:৫৬

Because you do not them in the field . Zalim

অন্যান্য খবর