× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

নিউরোসায়েন্স থেকে ছাড়া পেয়ে সিআরপিতে ইউএনও ওয়াহিদা খানম

অনলাইন

অনলাইন ডেস্ক | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ২:৫৮

দুর্বৃত্তের হামলায় গুরুতর জখম হওয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক ওইউএনও ওয়াহিদা খানম এখন অনেকটাই সুস্থ্।  প্রায় একমাস ধরে জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসার পর আজ বেলা সাড়ে ১২টার দিকে তিনি ছাড়া পেয়েছেন। এ হাসপাতাল থেকে তাকে পাঠানো হয়েছে মিরপুর সিআরপিতে।

 

তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. জাহেদ হোসেন সাংবাদিকদের বলেন, ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা এখন ভালো। এক মাস পর তাকে আবার হাসপাতালে দেখিয়ে যেতে বলা হয়েছে।

 

তিনি বলেন, ওয়াহিদা খানম যখন প্রথম এখানে আসেন, তখন অপারেশন করার মত অবস্থায় ছিলেন না। আমরা তাকে অপারেশেন করার মতো অবস্থায় আনি। এরপর তার অস্ত্রোপচার হয়। অপারশেনের পর ডান দিক নাড়াতে পারছিলেন না। তবে এখন তিনি হাঁটতে পারছেন। তবে তার শারীরিক অবস্থা এখন ভালো হলেও শতভাগ সেরে ওঠেননি।

তাই তাকে সিআরপিতে ফিজিওথেরাপির জন্য পাঠানো হয়েছে। দুয়েক সপ্তাহের মধ্যে সম্পূর্ণ সুস্থ্য হয়ে ওঠবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ডা. জাহেদ হোসেন।

 

উল্লেখ্য, গত ২রা সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরের ইউএনওর সরকারি বাসভবনে ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলা হয়। হাতুড়ি আঘাতে আহত বাবা-মেয়েকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে ইউএনও ওয়াহিদাকে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে আনা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md Yousuf Ali Mia
১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৬:২৬

Please find out the clue of 50 lac taka, deed of land and gold recovered from her residence.

অন্যান্য খবর