× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

কুয়েত আমিরের মৃত্যুতে শোক জানাতে দুতাবাসে বিএনপি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৫:১৪

কুয়েতের আমিরের মৃত্যুতে ঢাকাস্থ কুয়েত দূতাবাসে গিয়ে শোক বইতে স্বাক্ষর করেছে বিএনপির একটি প্রতিনিধি দল। আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে প্রতিনিধি দলটি গুলশানে কুয়েত দূতাবাসে যায়। সেখানে রাখা শোক বইতে তারা স্বাক্ষর করেন।

এ সময় নজরুল ইসলাম খানের সঙ্গে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির চেয়ারম্যান আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও মধ্যপ্রাচ্য বিষয়ক দূত ড. এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির খান মানবজমিনকে বলেন, কুয়েতের আমির শেখ সাবাহ আল-আহমেদ আল-সাবাহ ৯১ বছর বয়সে গত ২৯ সেপ্টেম্বর মারা যান। তার মৃত্যুতে দেশটির ঢাকাস্থ দূতাবাসে বিএনপি নেতারা শোক প্রকাশ করেন। তারা সেখানে রাখা শোক বইতে স্বাক্ষর করেন। এ সময় বাংলাদেশে নিযুক্ত কুয়েতের রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াতের সঙ্গে আলাপ করেন বিএনপির প্রতিনিধি দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর