× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

চট্টগ্রামে তিন বোনের সর্বস্ব লুটের ফাঁদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২ অক্টোবর ২০২০, শুক্রবার, ৭:৪৮

ফেসবুকের মাধ্যমে যৌনতার লোভ দেখিয়ে বাসায় ডেকে নিয়ে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে তারা। আর সেগুলোকে হাতিয়ার বানিয়ে ফেসবুকে ছড়িয়ে দেয়া ও শ্লীলতাহানির অভিযোগ দায়েরের ভয় দেখিয়ে সর্বস্ব লুট করে। এমন ফাঁদ আপন তিন বোনের। এ সংক্রান্ত একটি অভিযোগের ভিত্তিতে চট্টগ্রামের বোয়ালখালী থানাধীন গোমদন্ডী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে এই ৩ বোন ও তাদের এক সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহসপতিবার দুপুরে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন এ তথ্য জানান। তিনি বলেন, ভুক্তভোগী একজন ব্যক্তির অভিযোগের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোমদন্ডী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে প্রতারণা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন উদ্ধার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন, বোয়ালখালীর গোমদন্ডী ফুলতল জমাদার বাড়ির ফয়েজুল ইসলামের মেয়ে শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯) ও ফারজানা আক্তার বেনু এবং নগরের বাকলিয়া থানার চাকতাইয়ের জাহাঙ্গীর আলমের ছেলে মো. সানি।
সানি এই তিন বেনের অপকর্মের অন্যতম সহযোগী। র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃত তিন বোন দীর্ঘদিন ধরে মানুষজনকে বিভিন্নভাবে ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেয়া এবং শ্লীলতাহানির অভিযোগ দায়েরের ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিচ্ছিল। ৩ বোনের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় প্রতারণার ডজনখানেক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর