× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

কিন্ডারগার্টেনের দাবি আদায়ে কর্মসূচি ঘোষণা

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ৮ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:১৩

কিন্ডারগার্টেন ও সমমনা স্কুল রক্ষা জাতীয় কমিটির যৌথ সভায় কিন্ডারগার্টেনের দাবি আদায়ে যুগপৎ কর্মসূচি ঘোষণা দিয়েছেন নেতৃবৃন্দ। স্বাস্থ্যবিধি মেনে স্কুল খুলে দেয়া এবং কিন্ডারগার্টেন শিক্ষকদের জন্য আর্থিক সহায়তার দাবিতে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এক সভা কিন্ডারগার্টেন ও সমমনা স্কুল রক্ষা জাতীয় কমিটির আহবায়ক মিজানুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী সপ্তাহে সংবাদ সম্মেলন এবং পর্যায়ক্রমে যৌথ মানববন্ধন, স্মারকলিপি প্রদান ও অনশন কর্মসূচির ঘোষণা দেন নেতৃবৃন্দ। প্রধান সমন্বয়কারী মোহাম্মদ আব্দুল অদুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, নূরুজ্জামান কায়েস প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ শামীম রেজা
১০ অক্টোবর ২০২০, শনিবার, ১:১৩

আন্দোলন ছাড়া দাবি আদায় হয় না। আরও কিছু দফা যোগ করে যুগপৎ আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হোক। যেমন:- ১) রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সহজীকরণ। ২) মণ্ত্রনালয থেকে জেলা, উপজেলা পর্যন্ত শিক্ষা সংক্রান্ত সকল বৈঠকে কিণ্ডারগার্টেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ/ স্কুল প্রধান গণের অংশগ্রহণ। ৩) সরকারি স্কুলের সম মর্যাদা প্রদান করা। ৪) যত্র তত্র স্কুল প্রতিষ্ঠা বন্ধ করা। ৫) কিণ্ডারগার্টেনগুলোতে শিক্ষক-কর্মচারীদের জন্য চাকুরিবীধি প্রণয়ন করা।

ফজলুল করিম
৯ অক্টোবর ২০২০, শুক্রবার, ১১:৫৬

সহমত পোষণ করলাম। ডাক পড়লে নোয়াখালী থেকে যাবো ইনশাআল্লাহ।

অন্যান্য খবর