× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

ফার্স্ট সেল দিয়ে অপো এফ ১৭ ও ট্রু ওয়্যারলেস হেডফোনের যাত্রা শুরু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১৫ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

অপো নতুন স্মার্টফোন অপো এফ ১৭ এবং ট্রু ওয়্যারলেস হেডফোন (টিডব্লিউএস) এনকো ডব্লিউ ৫১-এর যাত্রা শুরু করেছে বাংলাদেশের বাজারে। অপো এফ ১৭-এর বাজার মূল্য ২২,৯৯০ টাকা এবং এনকো ডব্লিউ ৫১-এর দাম ৭,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। অপো এফ ১৭-এর ২৪০০*১০৮০ এফএইচডি+ ডিসপ্লেতে এর কাজের অভিজ্ঞতা আরো চমৎকার হবে। গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। প্রতিটি সুন্দর মুহূর্তের অনন্য ছবি তোলার জন্য এফ ১৭ ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সঙ্গে আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং দুর্দান্ত পোর্টেট তোলার জন্য ২ মেগাপিক্সেলের দু’টি মনো ক্যামেরা। এ ছাড়া, উজ্জ্বল নান্দনিক সেলফির জন্য আছে অসাধারণ ফ্রন্ট ক্যামেরা। সারাদিনের বিরতিহীন স্মার্টফোন ব্যবহারের জন্য ৪,০১৫ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারির সঙ্গে আছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০। চমৎকার কর্মদক্ষতার জন্য ফোনটিতে আছে ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট, ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ রমসহ আরো নানান ফিচার।
এআইওটি জগতে আরেক ধাপ এগিয়ে যেতে এফ১৭-এর সঙ্গে এনকো ডব্লিউ ৫১ নিয়ে এসেছে অপো। ব্র্যান্ডটির সর্বশেষ টিডব্লিউএসে ট্রিপল মাইক্রোফোন নয়েস ক্যান্সেলেশন ও হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশনে যেকোনো ধরনের মিউজিক হবে আরো উপভোগ্য এবং কথা বলায় মিলবে চমৎকার অভিজ্ঞতা। অডিও-ভিডিওতে অনন্য সিনক্রোনাইজেশন ও দ্রুত ট্রান্সমিশনের জন্য আছে বাইনরাল লো-ল্যাটেন্সি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর