× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার

তহবিল সংগ্রহে ডেমোক্রেটদের রেকর্ড

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৬ অক্টোবর ২০২০, শুক্রবার, ১২:২৩
প্রতীকী ছবি

আগামী ৩রা নভেম্বরের নির্বাচনে প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পকে পরাজিত করতে বদ্ধপরিকর ডেমোক্রেটরা। তাই এবার তাদের নির্বাচনী প্রচারণায় অর্থ ঢেলে দিচ্ছেন। এ থেকে বোঝা যায়, তারা কতটা প্রতিজ্ঞাবদ্ধ। তাদের তহবিল সংগ্রহ বিষয়ক সংগঠন এক্টব্লু বৃহস্পতিবার বলেছে, জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তাদের সংগৃহীত তহবিলের পরিমাণ ১৫০ কোটি ডলার। তিন মাসে এ যাবতকাল তারা যে পরিমাণ অর্থ সংগ্রহ করতে পেরেছে, এই অংক তার মধ্যে সবচেয়ে বেশি। অন্যদিকে রিপাবলিকানদের তহবিল সংগ্রহের প্লাটফর্ম হলো উইনরেড। তারা সোমবার বলেছে, একই সময়ে তারা সংগ্রহ করতে পেরেছে ৬২ কোটি ৩৫ লাখ ডলার। সেপ্টেম্বরে জো বাইডেনের প্রচারণা টিম সংগ্রহ করেছে ৩৮ কোটি ৩০ লাখ ডলার।
টানা দ্বিতীয় মাসে এটা যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে সংগৃহীত অর্থের নতুন রেকর্ড। অন্যদিকে মাসিক ভিত্তিতে ডাটা প্রকাশ করেনি ট্রাম্প শিবির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর