× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ নভেম্বর ২০২০, সোমবার

আটকে থাকা পরীক্ষা নিয়ে যা বললেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি (ভিডিও)

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৯:৪১

করোনার প্রভাবে বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান। জাতীয় বিশ্ববিদ্যালয়ে ৪র্থ বর্ষের কয়েকটি পরীক্ষা হওয়ার পর তা বন্ধ হয়ে যায়। এরই প্রেক্ষিতে অটোপাস, ইনকোর্সের প্রাপ্ত নম্বর থেকে পাস করিয়ে দেবার আবেদন করেন অনেক শিক্ষার্থী। এই আটকে থাকা পরীক্ষার বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-অর-রশিদ শিক্ষার্থীদের অপেক্ষা করতে বলেন।

মানবজমিন লাইভ ‘না বলা কথা’য় যুক্ত ছিলেন অধ্যাপক ড. হারুন-অর-রশিদ। বিস্তারিত ভিডিওতে...

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মিজানুর রহমান আপন
১৮ অক্টোবর ২০২০, রবিবার, ৩:৪৪

আমাদের পাঁচটি পরীক্ষা হয়ে গেছে, এই পাঁচটি পরীক্ষার উপর ভিত্তি করে অটো পাশ চাই। চাকরি পরীক্ষায় তো রিটার্ন দিয়ে যোগ্যতা প্রমাণিত হয়। তাহলে অটো পাশ দেওয়াটাই উত্তম। অন্তত যেসব নিয়ত গুলো দেওয়া হচ্ছে তার আবেদন তো করতে পারতাম।

Iqbal Mahmud
১৮ অক্টোবর ২০২০, রবিবার, ২:৫১

অটো পাশ করিয়ে দেওয়াটাই ভালো

মোঃ মিজানুর রহমান।
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ১১:৩৭

আমার মতামত এই যে, অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা স্থগিত রয়েছে, বাকি পরীক্ষাগুলো রুটিন এই মাসের প্রকাশ করা হোক। যদি পরীক্ষা নেয়া সম্ভব না হয় তাহলে যে পরীক্ষাগুলো নেয়া হয়েছে সে পরীক্ষাগুলো নম্বর ভিত্তিতে রেজাল্ট প্রকাশ করা হোক।

অন্যান্য খবর