× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৯:৩৪

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যায় উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ভোররাতে জেলার তারাকান্দার গাছা এলাকা থেকে চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও অপর তিনজনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন।
গ্রেপ্তার রিয়াদুজ্জামান রিয়াদ মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। আরেকজন তার সহযোগী রাসেল। অপর দু’জনের পরিচয় জানা যায়নি।
ওসি বোরহান উদ্দিন জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এ ঘটনায় মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তার সহযোগী রাসেলসহ ৪ জনকে আটক করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
উল্লেখ?্য, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর মধ্যবাজার এলাকায় তার চেম্বারের সামনে দুর্বৃত্তরা কুপিয়ে ফেলে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মাসুদুর রহমান শুভ্রকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর