× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

‘আমরা ভাগ্যবান শেখ হাসিনার মতো একজন দক্ষ নেত্রী পেয়েছি’

শেষের পাতা

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৯:৩৮

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা  সালমান এফ রহমান বলেছেন, আমরা ভাগ্যবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো এমন একজন দক্ষ নেত্রী পেয়েছি। যিনি বাংলাদেশকে একটি আধুনিক দেশ হিসেবে বহির্বিশ্বে মাথা উঁচু করে তুলে ধরতে একের পর এক কাজ করে যাচ্ছেন। কিছুদিন আগে আইএমএফ বলেছে, বর্তমানে বাংলাদেশের মাথাপিছু আয় ভারতের চেয়েও বেশি। জননেত্রী যে পরিকল্পনা করেছিলেন করোনা না থাকলে আমরা আরো এগিয়ে যেতে পারতাম। করোনার কারণে আমাদেরকে কিছুটা পিছিয়ে যেতে হয়েছে। ইনশাআল্লাহ এটা আমরা কাটিয়ে উঠতে পারবো। দোহার- নবাবগঞ্জের উন্নয়নের জন্য আমরা অনেক পরিকল্পনা হাতে নিয়েছি। করোনার কারণে যদিও তা কিছুটা বাধাগ্রস্ত হয়েছে।
তবে সবকিছুকে অতিক্রম করে আমরা প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে অসমাপ্ত সব কাজ সম্পন্ন করবো। রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকার দোহার ও নবাবগঞ্জের ১৯১টি মন্দিরে সালমান এফ রহমানের ব্যক্তিগত অর্থায়নে ৫ হাজার করে টাকা ও সরকারি ৫০০ কেজি চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা। প্রধানমন্ত্রীর এই কথার সঙ্গে আমরাও একমত হয়ে বলতে চাই- আসছে দুর্গোৎসব আমাদের সকলেরই। আমাদের  হিন্দু ভাইবোনেরা যারা আছেন আমি তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। আমরা আপনাদের এ উৎসবে আপনাদের পাশে থাকবো। এ সময় ঢাকা থেকে সালমান এফ রহমানের সঙ্গে দোহার উপজেলা পরিষদের সভাকক্ষ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ মোল্ল্যা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল। এসময় দোহার উপজেলার ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নানসহ উপজেলার প্রতিটি মন্দিরের পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।
এদিকে  নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, সালমান এফ রহমানের সঙ্গে নবাবগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন। এসময় নবাবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল সহ উপজেলার প্রতিটি মন্দিরের পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর