× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

সিডনিতে বাংলাদেশি বংশোদ্ভূত মডেল সাবাহ হাফিজ খুন

অনলাইন

অনলাইন ডেস্ক | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৬:০২

সিডনিতে বাংলাদেশি বংশোদ্ভূত মডেল হত্যার ঘটনা ঘটেছে। জানা গেছে, পারিবারিক কলহের জেরে অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশি  এই বংশোদ্ভূত মডেলকে খুন করা হয়েছে। এবিসি নিউজের খবরে বলা হয়েছে, গত ১৪ অক্টোবর সিডনির ওয়েন্টওর্থভিলের লেন স্ট্রিটের একটি বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত সাবাহ হাফিজ (২৩) বাংলাদেশি বংশোদ্ভূত সোহান হাফিজের মেয়ে। তিনি অস্ট্রেলিয়ার একজন মডেল ও অভিনেত্রী ছিলেন। জানা গেছে, সোহান হাফিজ বৃহত্তর ময়মনসিংহের বাসিন্দা ছিলেন। পরে তারা অস্ট্রেলিয়ায় চলে যান। সাবাহ হাফিজের জন্ম অস্ট্রেলিয়ায়।
জানা গেছে, সাবাহ যে বাসায় থাকতেন, সেখানে তার এক প্রতিবেশী তার আহতের খবর জানিয়ে রাতে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। অ্যাম্বুলেন্স তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাবাহ তার স্বামীর সঙ্গে ওই বাসায় থাকতেন। এ ঘটনায় ইউরোপীয় বংশোদ্ভূত সাবাহর স্বামী অ্যাডাম কিউরেটনকে (২৪) আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সাবাহকে শারীরিক নির্যাতন করা হয়েছিল বলে প্রমাণ পাওয়া গেছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faruque Ahmed
২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৯:৪০

মুসলমানরা অন্য ধর্মীয়দের সাথে নিরাপদ নয়। তবে অন্যান্য ধর্মীয় লোকেরা সর্বদা মুসলমানদের মধ্যে নিরাপদে থাকে।

অন্যান্য খবর