× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

ডিএসসিসিতে যানবাহন ও প্রকৌশল বিভাগের গুরুত্বপূর্ণ পাঁচ পদে রদবদল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৬:৩৬

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পাঁচটি পদে রদবদল করা হয়েছে। জানাগেছে,এই পদগুলো ডিএসসিসি যানবাহন ও প্রকৌশল বিভাগের। করপোরেশন সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত দুটি অফিস আদেশের মাধ্যমে এই রদবদল করা হয়। আজ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বিষয়টি নিশ্চিত করেছেন। করপোরেশনের সচিব স্বাক্ষরিত এক অফিস আদেশে ডিএসসিসির পরিবহন বিভাগের তত্ত্বাবধায়ক ও ব্যবস্থাপকের (পরিবহন) অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত এবং সায়েদাবাদ আন্তঃজেলা ও ফুলবাড়িয়া সিটি টার্মিনালের সহকারী ব্যবস্থাপকের চলতি দায়িত্বে নিয়োজিত গোলাম মোর্শেদকে সকল দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাচিবিক দফতরে সংযুক্ত করা হয়।

আরেক অফিস আদেশে অঞ্চল-২ এর প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী (পুর) ড. মোহাম্মদ সফিউল্লাহ সিদ্দিকী ভুইয়াকে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের মাতুয়াইল এক্সটেনশন  প্রকল্পের  প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী (পুর) (বর্জ্য ডিসপোজাল), ঢাকা সিটি নেইবার হুড আপগ্রেডিং প্রকল্পের নির্বাহী  প্রকৗশলী রাজিব খাদেমকে ঢাকা সিটি নেইবার হুড  প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (আরবান ডিজাইন) ও নির্বাহী প্রকৌশলী (পুর), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) সাইফুল ইসলামকে অঞ্চল-২ এর নির্বাহী  প্রকৌশরী (অতিরিক্ত দায়িত্ব) এবং  প্রধান  প্রকৌশলীর দফতরের (সংযুক্ত) সহকারী প্রকৌশলী (পুর) আ হ ম আব্দুল্লাহ হারুনকে অঞ্চল-৪ এর সহকারী প্রকৌশলী (পুর) হিসেবে বদলি করা হয়েছে।

বদলি আদেশ ‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে কার্যকর হবে’ বলে উল্লেখ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর