× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

পূজা উপলক্ষে ৬দিন বন্ধ থাকবে টেলিভিশন ক্লাস

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ১২:২৪

দুর্গাপূজা উপলক্ষে আগামী ২৪ থেকে ২৯শে অক্টোবর পর্যন্ত ৬ দিন বন্ধ থাকবে সংসদ টেলিভিশনে প্রাথমিক ও মাধ্যমিকের ক্লাস। আগামী ১লা নভেম্বর থেকে পুনরায় সংসদ টিভিতে ক্লাস প্রচার শুরু হবে।
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে বলা হয়, করােনা মহামারির সময়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রীর সদয় নির্দেশনা রয়েছে। এর প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সংসদ টেলিভিশনের মাধ্যমে ক্লাস সম্প্রচার করে আসছে। দুর্গাপূজা উপলক্ষে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রমের নতুন ক্লাস সম্প্রচার আগামী ২৪ থেকে ২৯শে অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। উল্লিখিত সময়ে পূর্বে সম্প্রচারিত ক্লাসসমূহ পুনঃপ্রচার করা হবে।
আরো বলা হয়, ১লা নভেম্বর থেকে যথারীতি নতুন ক্লাসের সম্প্রচার শুরু হবে এবং যথাসময়ে ক্লাস রুটিন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Siddq
২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ৩:০১

Stop all kind education for good. Ramer das der lekhaporar dorkar nei.

অন্যান্য খবর